ঢাকা, ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ
shodagor.com

অসম্ভবকে সম্ভব করতে চান সাকিব

প্রকাশিত: সোমবার, এপ্রিল ৫, ২০২১ ৮:২৫ পূর্বাহ্ণ  

| পিবিএন ডেস্ক

এখন সাকিব আল হাসানের ভাবনায় শুধুই ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। ফ্র্যাঞ্চাইজি এ টুর্নামেন্ট খেলার জন্য জাতীয় দল থেকে ছুটি নিয়েছেন তিনি। এনিয়ে জলঘোলা হয়েছে বেশ। তবুও নিজের সিদ্ধান্ত পরিবর্তন করেননি টাইগার অলরাউন্ডার। বেছে নিয়েছেন আইপিএলকে। এবার কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলবেন এই অলরাউন্ডার। মূল মঞ্চে মাঠে নামার আগে সাকিব জানিয়েছেন, এবার এমন কিছু অর্জন করতে চান যা আইপিএল ইতিহাসে আগে কেউ করতে পারেনি।

আগামী ৯ এপ্রিল পর্দা উঠবে আইপিলের ১৪তম আসরের। সাকিবের কলকাতা নিজেদেরর প্রথম ম্যাচে খেলতে নামবে ১১ এপ্রিল, তার সাবেক দল সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে। এবার আইপিএলের আগে বেশি উদ্যমী ও আত্মপ্রত্যয়ী সাকিব। কলকাতা শিবিরে যোগ দেওয়ার আগে ৭ দিনের রুম কোয়ারেন্টাইনে ছিলেন। তখন একাধিক গণমাধ্যমকে সাক্ষাৎকার দিয়েছেন বাঁহাতি অলরাউন্ডার। সেখানে অনেকবার জানিয়েছেন, ব্যাট হাতে ৫০০ রানের পাশাপাশি বোলিংয়ে ২৫ উইকেট নিতে চান তিনি।

ক্রিকেট বিষয়ক সংবাদমাধ্যম ইএসপিএন ক্রিকইনফোর এক ভিডিও সাক্ষাৎকারে র‍্যাপিড ফায়ার প্রশ্নোত্তর পর্বে জানিয়েছেন, এক ম্যাচে সেঞ্চুরি ও ৫ উইকেট নেওয়ার লক্ষ্য তার। যে অর্জন আইপিএল ইতিহাসে ১৩ মৌসুম শেষ হলেও এখনো কেউ করতে পারেননি।

shodagor.com

আইপিএলের কোন রেকর্ড আপনি ভাঙতে চান? এমন প্রশ্নের জবাবে সাকিব বলেন, ‘একই ম্যাচে সেঞ্চুরি ও পাঁচ উইকেট নিতে চাই।’

আইপিএলে কোন বোলারকে খেলতে মুখিয়ে আছেন? জানতে চাইলে সাকিবের উত্তর, ‘আমি জোফরা আর্চারকে খেলতে চাই। কিন্তু সে এখন ইনজুরিতে। তবে আরেকজন আছে, আমাদের দলের প্যাট কামিন্স। তাকে নেটে খেলতে পারব।’ এছাড়াও সাকিব জানান, তিনি মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে খেলতে মুখিয়ে আছেন। নিজ দল কলকাতার শক্তির জায়গা সম্পর্কে সাকিবের জবাব, ‘আমার মতে, তিন ডিপার্টমেন্টই ভালোভাবে সাজিয়েছি আমরা। তবে আমাদের বোলিং বিভাগ এ বছর শিরোপা জেতাতে পারে।’

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – pbn.news24@gmail.com ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ