ঢাকা, ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
shodagor.com

অসহায় হতদরিদ্র নারীর চিকিৎসায় সেবায় দীঘিনালা সেনা জোনের আর্থিক সহায়তা

প্রকাশিত: বুধবার, নভেম্বর ১৮, ২০২০ ৬:০৯ পূর্বাহ্ণ  

| ডেস্ক ইডিটর, আক্তার

মোঃ আক্তার হোসেন খাগড়াছড়ি প্রতিনিধিঃ পার্বত্য জেলা খাগড়াছড়ির দীঘিনালা উপজেলার ১ নং মেরুং ইউনিয়ন ২ নং ওয়ার্ড অনাথ আশ্রমের স্বামীঃ মৃত শাহ আলম এর স্ত্রী মোছাঃ রোকেয়া বেগম (৩৭)
৮ মাস যাবত হাত এবং পা প্যারালাইসিস হয়ে দীর্ঘদিন রোগে ভোগেন তার উন্নত চিকিৎসা সেবায় দীঘিনালা(সেনানিবাস) জোন ৫ হাজার টাকা অনুদান প্রদান করেন।

১৮ ই নভেম্বর (বুধবার)সকাল ১০ টায় দীঘিনালা (সেনানিবাস) জোনের পক্ষ থেকে অসহায় হতদরিদ্র অসুস্থ(প্যারালাইসিস রোগী)বাঙালি নারীকে উন্নত চিকিৎসার জন্য দীঘিনালা জোন অধিনায়কের পক্ষ থেকে জোনাল ষ্টাফ অফিসার মেজর মোহাম্মদ সাকিব হোসেন অসুস্থ মহিলাকে ৫,০০০(পাঁচ হাজার) টাকা অনুদান প্রদান করেন।

এসময় দীঘিনালা জোনের মেজর মোহাম্মদ সাকিব
পিবিএন২৪ কে বলেন,দীঘিনালা জোন সব সময় পার্বত্য অঞ্চলে পাহাড়ি ও বাঙ্গালীদের মাঝে যেকোনো ধরনের সাহায্য সহযোগিতা ও অনুদান প্রদান অব্যাহত রেখেছেন, পূর্বেও দীঘিনালা জোন পাহাড়ি বাঙ্গালীদের সাহায্য সহযোগিতা করে আসছে, বর্তমানে করছে এবং ভবিষ্যতেও তা অব্যাহত থাকবে।

shodagor.com

অসুস্থ রোকেয়া বেগম (৩৭) বিগত ৮ মাস যাবত হাত এবং পা প্যারালাইসিস হয়ে বিছানায় পড়ে আছেন। বর্তমানে তার চিকিৎসা ব্যবস্থা চালিয়ে যাওয়ার লক্ষ্যে দীঘিনালা জোন থেকে এই অনুদান নিতে আসেন চাচাতো ভাই মোঃ আব্দুল মান্নান, তখন তিনি বলেন যে, আমরা টাকার অভাবে চিকিৎসা করতে পারছিলাম না, তখন জানতে পারি দীঘিনালা সেনানিবাস অসহায় দারিদ্র্য পরিবারের জন্য অনুদান দিয়ে থাকেন আমরা খুবই উপকৃতি হয়েছি এই টাকা পেয়ে।

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – pbn.news24@gmail.com ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ