ঢাকা, ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
shodagor.com

অসুস্থ ও হতদরিদ্র পরিবারের পাশে দীঘিনালা সেনানিবাস

প্রকাশিত: সোমবার, জানুয়ারি ১৮, ২০২১ ৫:৩৫ অপরাহ্ণ  

| ডেস্ক ইডিটর, আক্তার

মোঃ আক্তার হোসেন স্টাফ রিপোর্টারঃ পার্বত্য জেলা খাগড়াছড়ি দীঘিনালা উপজেলায় অসুস্থ ও হতদরিদ্র পরিবারের পাশে দীঘিনালা সেনানিবাসের আর্থিক সহায়তা প্রদান।

১৮ ই জানুয়ারী সকাল ১০ টায় দীঘিনালা সেনানিবাসের গোল ঘরে উপজেলার ১ নং মেরুং ইউনিয়ন ১ নং ওয়ার্ডের জামতলী বাঙালি পাড়ার স্থায়ী বাসিন্দা মৃত জসিম উদ্দীনের ছেলে
মোঃ আব্দুল কাদের (৭৫) অসহায় হতদরিদ্র বাঙালি পরিবারকে সুচিকিৎসার জন্য নগদ ৫ হাজার টাকা তুলে দেন দীঘিনালা জোন অধিনায়কের পক্ষ থেকে জোনাল ষ্টাফ অফিসার মেজর মোহাম্মদ সাকিব হোসেন।

এসময় তিনি বলেন, দীঘিনালা জোন সব সময় পার্বত্য অঞ্চলে পাহাড়ি ও বাঙ্গালীদের মাঝে যেকোনো ধরনের সাহায্য সহযোগিতা ও অনুদান প্রদান অব্যাহত রেখেছেন, পূর্বেও দীঘিনালা জোন পাহাড়িও বাঙ্গালীদের মাঝে সাহায্য সহযোগিতা করে আসছে, বর্তমানে করছে এবং ভবিষ্যতেও তা অব্যাহত থাকবে।

shodagor.com

উল্লেখ্য যে, অসহায় অসুস্থ ব্যক্তি একজন হিল আনসারের পিসি, শারীরিক অক্ষমতার জন্য চাকুরী হতে অব্যহতি নেন। বর্তমানে তিনি অসহায় ও দিনমজুর। বিগত প্রায় দুই বছর যাবৎ তিনি এবং তার স্ত্রী মোছাঃ দেলোয়ারা বেগম(৫০) শরীরের ডান সাইডের অঙ্গ অবশ হয়ে পুঙ্গ অবস্থায় অর্থের অভাবে বিনা চিকিৎসায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। এমতাবস্থায় বিষয়টি দীঘিনালা জোনের নজরে আসলে অসুস্থ বাঙালি পরিবারের চিকিৎসা চালিয়ে যাওয়ার জন্য তার প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দেন।

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – [email protected] ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ