ঢাকা, ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
shodagor.com

আনুশকার স্বামী রশিদ খান!কোহলি নয়

প্রকাশিত: সোমবার, অক্টোবর ১২, ২০২০ ২:৩৬ অপরাহ্ণ  

| ডেস্ক ইডিটর, আক্তার

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়কের স্ত্রী হয়ে গেলেন আফগান স্পিনারের স্ত্রী! সৌজন্যে বিশ্বের বৃহত্তম সার্চ ইঞ্জিন গুগল।

সম্প্রতি এই ঘটনা নিয়েই উত্তাল নেটদুনিয়া। গুগল সার্চে আফগান ক্রিকেটার রশিদ খানের স্ত্রী লিখলে দেখাচ্ছে আনুশকা শর্মার নাম।

কিন্তু বিরাটের স্ত্রীকে কেন রশিদের স্ত্রী বলছে গুগল? বলিউড অভিনেত্রী আনুশকা ভারত অধিনায়ক বিরাট কোহালির স্ত্রী। ২০১৭ সালে ইতালিতে বিয়ে করেন তারা। বর্তমানে আনুশকা সন্তানসম্ভবা। ‘ব্যান্ড বাজা বারাত’, ‘পিকে’, ‘সুলতান’র মতো ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছে তাকে।

অন্যদিকে আফগানিস্তানের স্পিনার রশিদ খানের জন্ম ১৯৯৮ সালে। বর্তমানে তিনি আফগানিস্তান ক্রিকেট দলের সহ-অধিনায়ক। ২০১৫ সালে একদিনের ক্রিকেটে আবির্ভাব হলেও ২০১৮ সালের জুনে ভারতের বিরুদ্ধে টেস্টে অভিষেক হয় তার। আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদের সদস্য তিনি। কিন্তু তার সঙ্গে আনুশকার নাম কেন জড়িয়ে ফেললো গুগল?

২০১৮ সালে ভক্তদের সঙ্গে এক ইনস্টাগ্রাম চ্যাট সেশনে ছিলেন রশিদ। সেখানে তিনি প্রিয় অভিনেত্রী হিসাবে জানিয়েছিলেন আনুশকা শর্মা ও প্রীতি জিনতার নাম। সে সময় বিষয়টি উঠে এসেছিল খবরের শিরোনামেও। বিষয়টি নিয়ে গুগলেও সার্চ হয়। সেই সময় থেকেই রশিদ খানের প্রিয় অভিনেত্রী হিসাবে জড়িয়ে যায় আনুশকার নাম। সেই সম্পর্ক গুলিয়ে ফেলে আনুশকাকে রশিদের স্ত্রী হিসাবে দেখাতে শুরু করেছিল গুগল।

‘সবজান্তা’ গুগল রশিদ ও আনুশকার মধ্যে বৈবাহিক সম্পর্ক তৈরি করে ফেলেছে। কিন্তু মজার ব্যাপার হল রশিদ এখনো অবিবাহিত। জুলাইয়ে এক সাক্ষাৎকারে তাকে বিয়ের ব্যাপারে জিজ্ঞাসা করা হয়। উত্তরে রশিদ জানিয়েছিলেন, আফগানিস্তানকে ক্রিকেট বিশ্বকাপ জেতানোর পরেই বিয়ে করবেন তিনি।

Share this...
Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – pbn.news24@gmail.com ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ