ঢাকা, ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
shodagor.com

আমি পূজা উদ্বোধন করতে যাইনি আর যাবোও না: সাকিব

প্রকাশিত: সোমবার, নভেম্বর ১৬, ২০২০ ২:৩৬ অপরাহ্ণ  

| ডেস্ক ইডিটর, ‍আসিফ

ভক্তের ফোন ভাঙ্গা ও কালিপূজায় অংশগ্রহণ নিয়ে নিজের মতামত জানালেন ক্রিকেট অলরাউন্ডার সাকিব আল হাসান।

সোমবার নিজের ব্যক্তিগত ইউটিউব চ্যানেলে একটি ভিডিও আপলোডের মাধ্যমে এইসব মতামত জানান তিনি।

পূজার উদ্বোধন নিয়ে সাকিব বলেন, ঘটনাটি খুব সেনসেটিভ। আমি আসলে নিজেকে একজন গর্বিত মুসলমান মনে করি। আমার কোন ভুল হয়ে থাকলে আমি আপনাদের কাছে ক্ষমা প্রার্থনা করছি, আর আপনাদের মনে কষ্ট দিয়ে থাকলেও আমি ক্ষমা প্রার্থনা করছি।

shodagor.com

সাকিব বলেন, মিডিয়াতে এসেছে আমি পূজা উদ্বোধন করতে গিয়েছি। আসলে আমি পূজার উদ্বোধন করতে যাইনি আর করিওনি। পূজার ‍উদ্বোধন আমি যাবার আগেই করা হয়েছে। আপনারা পূজার ইনভাইটেশন কার্ড দেখলেই বুঝতে পারবেন কে পূজার উদ্বোধন করেছে।

সাকিব বলেন, আমি সেখানে অন্য একটি অনুষ্ঠান গিয়েছিলাম। সেই অনুষ্ঠান শেষে আমার গাড়িতে উঠার রাস্তা ছিল পূজা মন্ডপের মধ্য দিয়ে। আমি যার ইনভাইটেশনে গিয়েছি (পরেশ দা) তার অনুরোধে আমি সেখানে শুধু প্রদীপ প্রজ্জ্বলন করি আর পরেশ দার সাথে ছবি তুলি। আমি পুরো ৩০ থেকে ৪০ মিনিট আমি যে প্রোগ্রামে গিয়েছিলাম সেখানে কোন ধর্ম বর্ণ নিয়ে আলোচনা হয়নি।

আর পূজা মন্ডপের ঘটনা নিয়ে যে আলোচনা হয়েছে, আমি আসলে একজন সচেতন মুসলমান হিসেবে তা করবোনা। তারপরও হয়তো আমার ওখানে যাওয়াটা ঠিক হয়নি। ভবিষ্যতে যাতে এরকম কোন ঘটনার পুনরাবৃত্তি না হয় তা খেয়াল করবো।

এসময় তিনি ওই পূজার উদ্বোধকের নামও জানান। পূজার উদ্বোধক ছিলেন কলকাতা পৌরসভার মেয়র ফিরহাদ হাকিম।

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – pbn.news24@gmail.com ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ