ঢাকা, ৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ
shodagor.com

আ.লীগের মনোনয়ন ফরম কিনতেই পারলেন না এমপি হতে চাওয়া ডিপজল

প্রকাশিত: বৃহস্পতিবার, জুন ১০, ২০২১ ১০:২৯ পূর্বাহ্ণ  

| পিবিএন ডেস্ক

ঢাকা-১৪ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন চেয়ে বেশকিছুদিন ধরে আলোচনায় আছেন ঢাকাই সিনেমার খল অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। কিন্তু মনোনয়ন পাওয়া দূরের কথা, ফরমই কিনতে পারেননি তিনি।

জানা গেছে, মঙ্গলবার রাজধানীর ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে নৌকার মনোনয়ন ফরম তুলতে যান ডিপজল। একইসময় কর্মী-সমর্থকদের নিয়ে মনোনয়ন ফরম কিনতে যান এখলাস উদ্দিন মোল্লাহ। কিন্তু আওয়ামী লীগের সদস্য না হওয়ায় তাঁর কাছে ফরম বিক্রি করেনি দপ্তর সেল। অপেক্ষমাণ ডিপজল এই খবর পেয়ে দ্রুত সেখান থেকে চলে যান।

আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক সায়েম খান বাংলাভিশন ডিজিটালকে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তাঁরা আওয়ামী লীগের স্থানীয় কোনো পদ কিংবা প্রাথমিক সদস্যপদের কাগজপত্র দেখাতে পারেননি।

shodagor.com

নতুন করে সদস্য পদের কাগজপত্র নিয়ে এলে মনোনয়ন ফরম কিনতে পারবেন কি না জানতে চাইলে সায়েম খান বলেন, ‘এইটা মহানগর, থানা এবং ওয়ার্ড নেতারা বলতে পারবেন, তাঁরা আসলেই সদস্য কি না। এখন আনতে গেলেও তাঁদের কাছ থেকে আনতে হবে। এইটা কেন্দ্র নিয়ন্ত্রণ করে না।’

উল্লেখ্য, ডিপজল ও এখলাস উদ্দিন মোল্লাহ দু’জনই বিএনপি’র রাজনীতির সংগে জড়িত ছিলেন। ডিপজল বিএনপি’র সমর্থন নিয়ে ১৯৯৪ সালে অবিভক্ত ঢাকা সিটি করপোরেশনের ৯ নম্বর ওয়ার্ডের কমিশনার (কাউন্সিলর) পদে নির্বাচন করে জিতেছিলেন। আর এখলাস উদ্দিন মোল্লাহ ছিলেন ঢাকা মহানগর বিএনপি’র সাবেক নেতা। তিনি ১৯৯৬ সালে সপ্তম জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১১ আসনে বিএনপি’র মনোনয়নে ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচন করে পরাজিত হয়েছিলেন। তিনি আওয়ামী লীগ নেতা ইলিয়াস উদ্দিন মোল্লাহ’র ভাই।

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – pbn.news24@gmail.com ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ