ঢাকা, ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ
shodagor.com

ইমরান খান ‘সম্পূর্ণ করোনামুক্ত’

প্রকাশিত: মঙ্গলবার, মার্চ ৩০, ২০২১ ১:৪৫ অপরাহ্ণ  

| পিবিএন ডেস্ক

সিনেটর ফয়সাল জাভেদ খান মঙ্গলবার এক টুইটে জানিয়েছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান করোনা থেকে পূর্ণাঙ্গভাবে মুক্ত হয়েছেন।

তিনি আরো জানিয়েছেন প্রধানমন্ত্রী আস্তে আস্তে কাজ শুরু করেছেন এবং চিকিৎসকদের নির্দেশনা অনুযায়ী নিয়মিত তার কাজ গুছিয়ে নেয়া শুরু করেছেন। একই সঙ্গে জাতীয় আন্তর্জাতিক গাইডলাইন অনুসরণ করছেন তিনি।

এ খবর দিয়েছে পাকিস্তানের অনলাইন এক্সপ্রেস ট্রিবিউন। এতে আরো বলা হয়, দু’দিন আগে প্রধানমন্ত্রীর স্বাস্থ্য বিষয়ক বিশেষ সহকারী ড. ফয়সাল সুলতান ঘোষণা দিয়েছেন যে, প্রধানমন্ত্রী পর্যায়ক্রমে ক্লিনিক্যালি সুস্থ হচ্ছেন। তাকে পরামর্শ দেয়া হয়েছে যে, তিনি কাজ শুরু করতে পারেন। কয়েক দিনের মধ্যে নিয়মিত কাজে ফিরতে পারবেন।

shodagor.com

উল্লেখ, করোনা ভাইরাসের প্রথম ডোজ টিকা নেয়ার দু’দিন পরে ২০ শে মার্চ ইমরান খানের দেহে করোনা ভাইরাস পজেটিভ ধরা পড়ে। জাতীয় স্বাস্থ্য সার্ভিস আরো পরিষ্কার করেছে যে, প্রধানমন্ত্রী যখন করোনায় আক্রান্ত হয়েছিলেন, তখন তিনি পূর্ণাঙ্গভাবে টিকা নিয়ে সারেননি। তিনি টিকা নেয়ার দু’দিন পরে আক্রান্ত হয়েছেন। কিন্তু কোনো টিকা কার্যকর হওয়ার জন্য এই সময় পর্যাপ্ত নয়।

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – pbn.news24@gmail.com ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ