ঢাকা, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
shodagor.com

ইরফানের ব্যক্তিগত সহকারী দিপু গ্রেফতার

প্রকাশিত: মঙ্গলবার, অক্টোবর ২৭, ২০২০ ৬:৫৬ পূর্বাহ্ণ  

| পিবিএন ডেস্ক

নৌবাহিনীর কর্মকর্তাকে মারধরের ঘটনায় দায়ের করা মামলায় সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে ইরফানের সেলিমের ব্যক্তিগত সহকারী এবি সিদ্দিক দীপুকে (৪৫) গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। মঙ্গলবার ভোরে তাকে টাঙ্গাইল থেকে গ্রেফতার করা হয় এবং তিনি এই মামলার এজাহারভুক্ত ২ নম্বর আসামি।

রবিবার রাতে হাজী সেলিমের ছেলে এরফান সেলিমের হাতে লাঞ্ছিত হন নৌবাহিনী কর্মকর্তা লেফটেন্যান্ট ওয়াসিফ আহমদ ও তার স্ত্রী। এ ঘটনায় ইরফান সেলিমসহ মোট সাতজনের বিরুদ্ধে ধানমন্ডি থানায় হত্যা চেষ্টার মামলা করেন লেফটেন্যান্ট ওয়াসিফ আহমদ। পুলিশ জানায়, রবিবার (২৫ অক্টোবর) সন্ধ্যার পর ধানমন্ডির কলাবাগান ক্রসিংয়ে নৌবাহিনীর এক কর্মকর্তার মোটরসাইকেলকে ধাক্কা দিয়েছিল ‘সংসদ সদস্য’ স্টিকার লাগানো হাজী সেলিমের গাড়ি।

এরপর নৌবাহিনীর ওই কর্মকর্তা মোটরসাইকেল থামান এবং নিজের পরিচয় দেন। এ সময় হাজী সেলিমের গাড়ী থেকে দুই জন ব্যক্তি নেমে এসে লেফটেন্যান্ট ওয়াসিমকে মারধর করে। এক পর্যায়ে ওই কর্মকর্তা আত্মরক্ষার চেষ্টা করেন। ঘটনাস্থলে লোকজন জমে গেলে সংসদ সদস্যের গাড়ি ফেলে মারধরকারীরা পালিয়ে যান। পরে পুলিশ এসে গাড়ি ও মোটরসাইকেলটি জব্দ করে থানায় নিয়ে যায়।

shodagor.com

পুলিশ সূত্র মতে, ঘটনার সময় সংসদ সদস্য হাজী সেলিম গাড়িতে ছিলেন না। তার ছেলে ইরফান ও নিরাপত্তারক্ষী ছিলেন।

সেই ধারাবাহিকতায় সোমবার দুপুর ১২টা থেকে হাজী সেলিমের ছেলে এবং ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের কাউন্সিলর ইরফানের বাসায় অভিযান চালায় র‌্যাব। ৮তলা ভবনের প্রতিটি ফ্লোরে অভিযান চলে। ইরফানের বাসা থেকে বেশ কিছু অবৈধ জিনিস উদ্ধার করে র‌্যাব। এর মধ্যে ছিল একটি আগ্নেয়াস্ত্র, ৫-৬ লিটার মদ ও ৪০০ পিস ইয়াবা। পাওয়া যায় বেশ কিছু বিয়ারের ক্যান।

মামলার ৪ নম্বর আসামি গাড়িচালক মিজানুর রহমানকে ঘটনার পরই গ্রেফতার করে পুলিশ। আর মামলার প্রধান আসামি ইরফান সেলিম ও তার দেহরক্ষী তিন নম্বর আসামি মো. জাহিদকে অবৈধ ওয়াকিটকি ও মাদক রাখার দায়ে এক বছর করে কারাদণ্ডাদেশ দিয়েছেন র‍্যাবের ভ্রাম্যমাণ আদালত।

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – pbn.news24@gmail.com ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ