ঢাকা, ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
shodagor.com

ইয়াবাসহ নারী আটক,১ বছরের কারাদণ্ড,দীঘিনালায় বেড়েছে ইয়াবা

প্রকাশিত: বৃহস্পতিবার, অক্টোবর ২২, ২০২০ ৬:৩৯ পূর্বাহ্ণ  

| ডেস্ক ইডিটর, আক্তার

দীঘিনালা সংবাদ দাতাঃ
খাগড়াছড়ি জেলা দীঘিনালা উপজেলায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে ভ্রাম্যমান আদালত এক নারীকে এক বছরের কারাদন্ড দিয়েছেন। সাজাপ্রাপ্ত নারী উপজেলার জামতলী বাজার এলাকার মোছাঃ তাহেরা বেগম ওরফে তারা (৪৫)।

মঙ্গলবার ২০ অক্টোবর দুপুরের দিকে উপজেলার ওই নারীর নিজ বাড়িতে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের লোক এবং পুলিশ সাথে নিয়ে অভিযান পরিচালনা করেন ভ্রাম্যমান আদালত। নারী এবং তার পরিবারের বিরুদ্ধে আগে থেকেই ইয়াবা ব্যাবসার অভিযোগ ছিল। ঘটনার সময় তল্লাশি চালিয়ে তাঁর ঘর থেকে ৫ পিস ইয়াবা  উদ্ধার করা হয়। পরে ভ্রাম্যমান আদালত তারাকে এক বছরের কারাদন্ড প্রদান করেন এবং অর্থ দন্ড করা হয়  ৮ হাজার টাকা। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং নির্বাহী ম্যাজিষ্ট্রেড মোহাম্মদ উল্লাহ। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ উল্লাহ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সূত্রে জানা যায় যে, বর্তমান দীঘিনালা উপজেলা মাদকদ্রব্য এবং অবৈধভাবে ব্যবসা বেড়েছে, নাম প্রকাশে অনিচ্ছুক একজন অভিযোগ করেন যে,উপজেলার ০১ নং মেরুং ইউনিয়ন এর ০৪ নং ওয়ার্ডের পশ্চিম পাড়া একজন এই ইয়াবা এবং মাদকদ্রব্য তথা অবৈধভাবে ব্যবসা ত্রাসের রাজত্ব কায়েম করছে, দিনে রাতে চলে এই ইয়াবা ব্যবসা, তরুণ প্রজন্ম কে আকৃষ্ট করছে এই মরণব্যাধি ইয়াবা, গাঁজা। ১ থেকে ২ বছরে আয় করছে অবৈধভাবে ৫০ লক্ষ এর অধিক টাকা,আর এসব টাকা দিয়ে রেশন কার্ড, জায়গা জমি ক্রয় করেছে।স্থানীয় অনেকেই অভিযোগ রাখছেন এই বেতছড়ি ০৪ নং ওয়ার্ড টি কে মাদকদ্রব্য তথা অবৈধ ব্যবসা নিয়ন্ত্রণ করা না গেলে ভবিষ্যতে অন্ধকারে পড়বে, বাড়বেও অপরাধ।

shodagor.com

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – pbn.news24@gmail.com ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ