ঢাকা, ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
shodagor.com

উদ্দীপনের আয়োজনে বিশ্ববিদ্যালয়ে ভর্তিচ্ছু শিক্ষার্থীদের জন্য দিকনির্দেশনামূলক সেমিনার

প্রকাশিত: শুক্রবার, নভেম্বর ২০, ২০২০ ৫:৪৮ অপরাহ্ণ  

| ডেস্ক ইডিটর, রনি

দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শিক্ষার্থীদের পরিচালিত ছাত্রকল্যাণ সংগঠন ‘উদ্দীপন’ এর উদ্যোগে গত বুধবার ১৮ নভেম্বর তারিখে বোনারপাড়া বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজে মেডিকেল ও বিশ্ববিদ্যালয়ে ভর্তিচ্ছু শিক্ষার্থীদের জন্য এক দিকনির্দেশনামূলক সেমিনার আয়োজন করা হয়।

সকাল দশটায় প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ জাতীয় সংসদের ডেপুটি স্পীকার আলহাজ্ব ফজলে রাব্বি মিয়া এ্যাড. এম. পি.
উক্ত সেমিনার ভার্চুয়ালি উদ্বোধন করেন।

প্রধান অতিথি ভর্তিচ্ছু শিক্ষার্থীদের ও উদ্দীপন সংগঠন পরিচালনাকারীদের উদ্দেশ্যে বলেন, “এলাকার ছোট ভাই বোনদের ভবিষ্যতের কথা চিন্তা করে দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শিক্ষার্থীদের পরিচালিত সংগঠন উদ্দীপনের এই ছাত্রকল্যাণমূলক উদ্যোগ কে আমি প্রশংসা জানাই। তোমাদের জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ একটি ধাপ তোমরা এখন পার করছো। তোমরা নিজেদের কে ভবিষ্যতের জন্য উপযুক্তভাবে তৈরি করে নিজ এলাকা তথা দেশের কল্যাণে নিয়োজিত থাকবে।”

shodagor.com

ভার্চুয়ালি যুক্ত হয়ে ভর্তিচ্ছু শিক্ষার্থীদের উদ্দেশ্য দিকনির্দেশনামূলক বক্তব্য দেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মোঃ লুৎফর রহমান,  উদ্দীপনের সম্মানিত উপদেষ্টা ওয়ালিউর রহমান বিপুল, মোতাহার হোসেন সরকার, হাসান মোঃ হাফিজুর রহমান টুটুল ও মোস্তাফিজুর রহমান সুমন।

অত্র প্রতিষ্ঠানের সভাপতি নাসিরুল আলম স্বপন এর সভাপতিত্বে ও অধ্যক্ষ মোঃ হুমায়ুন কবীরের সহযোগিতা ও তত্ত্বাবধানে উক্ত সেমিনারে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ ফারুকুল ইসলাম, উপাধ্যক্ষ, বোনারপাড়া সরকারি কলেজ।

সংগঠনের পক্ষে উপস্থিত দুই শতাধিক শিক্ষার্থীদের উদ্দেশ্যে বক্তব্য দেন সংগঠনের সভাপতি সুব্রত পাল শাওন। মেডিকেল কলেজে ভর্তিচ্ছু শিক্ষার্থীদের উদ্দেশ্যে বক্তব্য দেন সৈয়দ সালেকীন সাদী, বিশ্ববিদ্যালয় ভিত্তিক বক্তব্য দেন লাশিউর রহমান নাহিদ, হানজালা পিপিল, তৌফিকুল ইসলাম আশিক, ফয়সাল আহমেদ শান্ত, সিফাত হাসান।

সেমিনার সঞ্চালনা করেন সংগঠনটির সাধারণ সম্পাদক রাকিবুল হাসান ও সহসভাপতি সৈকত পাল বিন্দু। উক্ত সেমিনারে উদ্দীপনের কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – pbn.news24@gmail.com ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ