ঢাকা, ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ
shodagor.com

একজন সুপারহিরোকে হারালো মেহেন্দিগঞ্জ

প্রকাশিত: বৃহস্পতিবার, এপ্রিল ৮, ২০২১ ৬:১১ পূর্বাহ্ণ  

| sukanto

রায়হান হোসেন,স্টাফ করেসপন্ডেন্ট

মেহেন্দিগঞ্জের সুপারহিরো খ্যাত উপজেলা প্রশাসনক জনাব পিজুস চন্দ্র দে পদায়ন জনিত বদলির কারনে তাকে মেহেন্দিগঞ্জ ছেড়ে চলে যেতে হচ্ছে। গত ২৮ মার্চ জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে তাকে বরগুনা জেলার অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে পদায়ন করা হয়। খুব অল্প সময়েই তিনি মেহেন্দিগঞ্জবাসীর মনে জায়গা করে নিয়েছিলেন।

মেহেন্দিগঞ্জের সাধারণ মানুষ ও তরুণ প্রজন্মের আইকন ছিলেন উপজেলা প্রশাসক জনাব পিজুস চন্দ্র দে। বিপদে পড়া মানুষের সাহায্য করা কিংবা বিপদ থেকে উদ্ধার করার জন্য প্রায়শই তিনি ছুটে যেতেন সুপারম্যানের মতো। অন্যায়ের বিরুদ্ধে ,নির্যাতিতদের ও অসহায়দের পাশে ,মেহেন্দিগঞ্জের সাধারণ মানুষের পক্ষে তার বলিষ্ঠ কন্ঠস্বর ছিল সবসময় ‌।

shodagor.com

বৈশ্বিক মহামারী করোনাভাইরাস এর সময় যখন সবাই স্থবির ঠিক তখনই সম্মুখযোদ্ধা হিসেবে জনসাধারণের মাঝে করোনা সচেতনতায় সরকারের দেয়া সকল সচেতনতা বার্তা সকলের মাঝে নিজে সরেজমিনে উপস্থিত প্রচারণা চালিয়েছে। খেটে খাওয়া নিম্নআয়ের মানুষের কাছে পৌঁছে দিয়েছে ত্রাণ সামগ্রী।

সাধারণ মানুষের সেবা দিতে গিয়ে পরিবারসহ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন তিনি। সুস্থ হয়ে আবার ফিরে এসেছিলো সাধারণ মানুষের সেবায়। কোনো বাধাই সাধারণ মানুষের সেবা করার কাজ থেকে দূরে রাখতে পারেনি তাকে।

ঢাকা কলেজের শিক্ষার্থী ও মেহেন্দিগঞ্জের স্থানীয় বাসিন্দা জনাব আবু নোমান পিবিএন২৪ কে বলেন, আমাদের সবার প্রিয় উপজেলা প্রশাসক পিজুস চন্দ্র দে স্যার মেহেন্দিগঞ্জ ছেড়ে চলে যাবে এটাআমাদের জন্য অনেক বেদনার।আমরা তারুণ্য নির্ভর একজন ইউএনও কে মিস করবো।

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – pbn.news24@gmail.com ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ