ঢাকা, ১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
shodagor.com

একতা ব্লাড ফাউন্ডেশনের নাম পরিবর্তন ও নতুন কমিটি গঠন

প্রকাশিত: সোমবার, অক্টোবর ১২, ২০২০ ৩:২৮ অপরাহ্ণ  

| জাহাঙ্গীর মাহমুদ, নিজস্ব প্রতিবেদক

নারায়ণগঞ্জ জেলার অন্যতম সংগঠন একতা ব্লাড ফাউন্ডেশন এর নাম পরিবর্তন ও দ্বিতীয় মেয়াদে নতুন কমিটি গঠন করা হয়ছে । মানবতার কাজে সবার বিপদে সবার আগে যে সংগঠনটি পাশে থাকার এক অনন্য দৃষ্টি স্থাপনকারী সংগঠন হচ্ছে একতা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থা নারায়ণগঞ্জ।

জরুরি প্রয়োজনে যেকোন সময় অসহায় মানুষের পাশে দাড়ায় একতা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থা নারায়ণগঞ্জ।

কমিটির সবার একটি উদেশ্য রক্তের কারনে যেন কোন ভাই-বোন মারা না যায় । তাই সবাই একতা বদ্ধ হয়ে কাজ করার প্রত্যয়ে এই সংগঠনটি যাত্রা শুরু করেছে ।

গত ০১ জুন ২০১৮ একতা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থা নারায়ণগঞ্জ সকল সদস্যের অনুমতিক্রমে কেন্দ্রীয় নির্বাহী কমিটির ১ বছরের জন্য ৫১ জন বিশিষ্ঠ পূর্নাঙ্গ কমিটি প্রদান করা হয়।

এতে মোঃ সোহেল মিয়া কে সভাপতি ও মোঃ গোলাম শহিদুল কে সাধারন সম্পাদক করে কমিটি প্রধান করা হয় ।

মোঃ নাঈম হাসান সাংগঠনিক সম্পাদক মোঃ হাসান খাঁন অর্থ সম্পাদক প্রচার সম্পাদক নাজমুন নাহার নীতু দপ্তর সম্পাদক মোঃ ফাইজুল ইসলাম, ব্লাড বিষয়ক সম্পাদক মোঃ মেহেদী হাসান জীতু,
নবনির্বাচিত সভাপতি মোঃ সোহেল মিয়া জানান,মানুষের সেবায় সব সময় পাশে থাকার চেষ্ঠা করবো জানিনা কতটুকু করতে পারি আপনারা সবাই আমার জন্য আমার সহ কর্মীদের জন্য দোয়া করবেন যাতে করে মানুষের সেবায় সব সময় পাশে থাকতে পারি এবং আপনারা যারা সমাজের উচ্চতম সর্বোচ্চ ব্যক্তি ও সুশীল সমাজসহ চাকুরী জীবী ব্যবসায়ী শিক্ষক রাজনিতী বিদ সাংবাদিক সহ সকলের কাছে অনুরোধ করতেছি আপনারা আমাদের পাশে দাড়ান আমাদের সহযোগিতা করুন।

এবং সাধারণ সম্পাদক মোঃ গোলাম শহিদুল জানান একতা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থা। দুই বছর তিন মাসে ১৬৭২ ব্যাগ ব্লাড ডোনেট করতে সক্ষম হয়েছি আমরা দেশের সর্বোচ্চ ব্লাড দান কারী সংগঠন হিসেবে প্রতিষ্ঠা করবো ইন্শআল্লাহ এতে সকলের সহযোগিতাও চেয়েছেন তিনি।

Share this...
Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – pbn.news24@gmail.com ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ