ঢাকা, ৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
shodagor.com

এক্সিলেন্স বাংলাদেশে ‘বিজনেস ডেভেলপমেন্ট অফিসার’ অনিক হাসানে

প্রকাশিত: মঙ্গলবার, জুন ৩০, ২০২০ ৫:২৮ পূর্বাহ্ণ  

| pbn22

দেশের জনপ্রিয় তারুণ্যভিত্তিক কর্পোরেট ব্রান্ডিং ফার্ম এক্সিলেন্স বাংলাদেশের বিজনেস ডেভেলপমেন্ট অফিসার হিসেবে যুক্ত হয়েছেন অনিক হাসান।

চলতি মাসের ২৫শে জুন তিনি পদোন্নতি পেয়ে বিজনেস ডেভেলপমেন্ট অফিসার হিসেবে যোগদান করেন দেশের অন্যতম কর্পোরেট ব্র্যান্ডিং ফার্ম এক্সিলেন্স বাংলাদেশে। এর আগে তিনি একই প্রতিষ্ঠানে ফটোগ্রাফি এন্ড ইভেন্ট অ্যাক্টিভেশন লিড হিসেবে দীর্ঘ সময় ধরে সফলতার সাথে দায়িত্ব পালন করেছেন।

এক্সিলেন্স বাংলাদেশের পক্ষ থেকে জানানো হয়, গত দুবছর ধরে প্রতিষ্ঠানটির সাথে কাজ করছেন অনিক হাসান। কাজের অগ্রগতির ফলে গত ২৫ শে জুন নতুন পদে পদোন্নতি পেয়ে বিজনেস ডেভেলপমেন্ট অফিসার হিসেবে যোগদান করেছেন।

shodagor.com

আরো জানানো হয়, এখন থেকে এক্সিলেন্স বাংলাদেশের ডিজিটাল টিম এবং কন্টেন্ট টিমের সমন্বয়ক হিসেবেও কাজ করবেন অনিক হাসান।

নতুন পদে পদোন্নতিতে তার অনুভূতি সম্পর্কে জানতে চাইলে পিবিএন টুয়েন্টিফোরকে অনিক হাসান বলেন, “সত্যিই আমি খুবই আনন্দিত। প্রথমে যখন সংবাদটি আমি শুনি তখন আমি অবাক হয়ে গেছিলাম কারণ আমি শুধু কাজ করতে চেয়েছি সবার সাথে, কোন পদ পাওয়ার আশায় কখনো কাজ করিনি।”

তিনি আরো বলেন, “আমাকে পদোন্নতি দেওয়া হয়েছে। এই বিষয়টা কে আমি পদোন্নতি হিসেবে না নিয়ে নতুন দায়িত্ব হিসেবে নিয়েছি। আমার উপর অনেক দায়িত্ব পড়েছে এবং পড়বে। আমি আমার সর্বোচ্চ চেষ্টা করব আমার দায়িত্ব গুলো সুষ্ঠুভাবে পালন করার মাধ্যমে প্রতিষ্ঠানটিকে এগিয়ে নেওয়ার। আমার জন্য দোয়া করবেন সবাই।”

এ প্রসঙ্গে এক্সিলেন্স বাংলাদেশের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) বেনজির আবরার বলেন, “অনিক হাসান অনেকদিন ধরেই কাজ করছেন আমাদের সাথে। ছোট থেকে বড় হওয়া দেখছেন উনি। আমরা আশা করি অনেক ভালো করবে অনিক হাসান।”

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – [email protected] ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ