ঢাকা, ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ
shodagor.com

এনইউএসডিএফ এর “এনইউ স্কিল ডেভেলপমেন্ট সামিট-২০২১” অনুষ্ঠিত

প্রকাশিত: শুক্রবার, মার্চ ১২, ২০২১ ১:৩৪ অপরাহ্ণ  

| পিবিএন ডেস্ক

জাতীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে প্রথমবারের মতো অনুষ্ঠিত হলো ন্যাশনাল ইউনিভার্সিটি স্কিল ডেভেলপমেন্ট সামিট-২০২১। রাজধানীর ড্যাফোডিল ইনস্টিটিউট অব আইটি-তে শুক্রবার (১২ মার্চ) সকাল ১০:৩০ থেকে দুপুর পর্যন্ত চলে এই অনুষ্ঠান।

স্কিল ডেভেলপমেন্ট নিয়ে এগিয়ে চলা সংগঠন ন্যাশনাল ইউনিভার্সিটি স্কিল ডেভেলপমেন্ট ফোরাম (এনইউএসডিএফ) এই সামিটের আয়োজন করে। 

এতে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে থাকা সারাদেশের প্রায় ৬০টিরও বেশি কলেজের শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন। পাশাপাশি এসময় উপস্থিত ছিলেন, দেশের সুনামধন্য করপোরেট ব্যক্তিত্ব ও জাতীয় বিশ্ববিদ্যালয় অধিভুক্ত কলেজগুলোর শিক্ষকরা।

shodagor.com

শিক্ষার্থীদের স্কিল ডেভেলপমেন্ট নিয়ে পুরো প্রোগ্রামে ছিল ভিন্ন ভিন্ন আয়োজন-প্যানেল ডিসকাশনের পাশাপাশি অন স্টেজ প্রতিযোগিতা ও যারা উদ্যোক্তা হতে চান তাদের জন্যে দিকনির্দেশনা সম্বলিত একটি চমৎকার সেশন।

আয়োজনে অতিথি হিসেবে যুক্ত ছিলেন রিয়েল ক্যাপিটা গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ আরিফুজ্জামান, একমি গ্রুপের কনসার্ন প্রতিষ্ঠানের চিফ অপারেটিং অফিসার শাকিল আহমেদ, সদাগর ডটকমের ফাউন্ডার ও সিইও আরিফ চৌধুরি, স্টার সিনেপ্লেক্সের হেড অব এইচআর অ্যান্ড এডমিন লায়লা নাজনীন, এক্সিলেন্স বাংলাদেশের ফাউন্ডার ও সিইও বেনজির আবরার।

এছাড়া জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত কলেজ ঢাকা সিটি কলেজের শিক্ষক শাহীনূর সোবহান এবং তেজগাঁও কলেজের শিক্ষক মীর হুমায়রা নাজনীন এই আয়োজনে স্পিকার হিসেবে উপস্থিত ছিলেন।

এক্সিলেন্স বাংলাদেশ এর ফাউন্ডার ও সিইও বেনজির আবরার বলেন, এটা সত্যিই অসাধারণ মুহূর্ত! জাতীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরাও তাদের ক্যারিয়ার নিয়ে জানতে পারবে এবং সময়োপযোগী স্কিল ডেভেলপমেন্ট এর মাধ্যমে নিজেদের জব ক্ষেত্রে যোগ্য হিসেবে গড়ে তুলতে পারবে।

আয়োজক সংগঠনের প্রতিষ্ঠাতা  সভাপতি রিয়াজ হোসাইন বলেন, আমরা সত্যি আপনাদের আগ্রহ দেখে মুগ্ধ, আমাদের উপর ভরসা রাখার জন্য সবাইকে ধন্যবাদ। এমন আয়োজন আমরা নিয়মিত ভাবেই পরিচালনা করবো এবং আমরা ক্যাম্পাসভিত্তিক স্কিল ডেভেলপমেন্টের দিকে নজর দিতে সম্মানিত শিক্ষকদের সহযোগিতা কামনা করছি।

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – pbn.news24@gmail.com ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ