ঢাকা, ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
shodagor.com

ওসমানীনগরের ১নং উমরপুর ইউনিয়নবাসীকে সুজাউর রহমানের শুভেচ্ছা বার্তা

প্রকাশিত: মঙ্গলবার, নভেম্বর ২৪, ২০২০ ১০:৪২ পূর্বাহ্ণ  

| পিবিএন ডেস্ক

ফরিদ আহমদ শিকদার ( নবীগঞ্জ প্রতিনিধি ): আসন্ন ইউনিয়ন নির্বাচনকে সামনে রেখে সিলেট জেলার ওসমানী নগর উপজেলার ১নং উমরপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থী হিসেবে যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা,তরুন সমাজ সেবক,জনদরদী, শিক্ষানুরাগী উমরপুর ইউনিয়নের খাদিমপুর গ্রামের মোঃ আতিকুর রহমান সুফি মিয়ার সুযোগ্য সন্তান মোঃ সুজাউর রহমান সুজা ইউনিয়নবাসীর সেবার ব্রত নিয়ে একটি মডেল ইউনিয়ন গড়ার লক্ষে সুখে দুঃখে মানুষের পাশে থাকার জন্য প্রতিজ্ঞা বদ্ধ হয়ে তিনি এবং তাঁর পরিবারে পক্ষ থেকে শুভেচ্ছা বার্তা জানান।

তিনি ১নং উমরপুর ইউনিয়নে সর্বশ্রেণির জনগনকে সালাম -আদাব ও শুভেচ্ছা জানান।পাশাপাশি সবার দোয়া ও সহযোগীতা কামনা করে বার্তা পাঠিয়েছেন।

উল্ল্যেখ্য সুজাউর রহমান সুজা দীর্ঘ দিন ধরে ইউনিয়নবাসীর বিভিন্ন সমস্যায় বিশেষ করে করোনাকালীন সময়ে হত- দরিদ্রদের পাশে দাড়িঁয়ে সহযোগীতা করে আসছেন।আগামীতেও আরো বেশি করে হত দরিদ্রদের সহযোগীতা, শিক্ষা ও স্বাস্থ্য সেবা দিয়ে সহযোগীতা করার আশ্বাষ ব্যক্ত করেন।তিনি সবার সহযোগীতা ও দোয় কামনা করেন।

shodagor.com

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – [email protected] ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ