ঢাকা, ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
shodagor.com

করোনায় আক্রান্ত শুভশ্রী

প্রকাশিত: বুধবার, এপ্রিল ২১, ২০২১ ৪:৩৯ পূর্বাহ্ণ  

| পিবিএন ডেস্ক

করোনার দ্বিতীয় ঢেউয়ের প্রভাব পড়ছে টলিপাড়ায়। টিকা নিয়েও করোনা আক্রান্ত হয়েছেন জনপ্রিয় অভিনেতা জিৎ। মঙ্গলবার (২০ এপ্রিল) সকালে ইনস্টাগ্রামের একটি পোষ্ট দিয়ে এ খবর জানিয়েছেন তিনি।

জিতের পর জানা গেল শুভশ্রী গাঙ্গুলির করোনা আক্রান্ত হওয়ার খবর। শুভশ্রীও ইনস্টাগ্রামে পোস্ট করে করোনা আক্রান্তের খবর জানিয়েছেন।

মঙ্গলবার (২০ এপ্রিল) শুভশ্রী ইনস্টাগ্রামে লিখেছেন, ‘পরীক্ষায় আমার করোনা পজিটিভ এসেছে। আমার ছেলে যুভান নিরাপদে আছে। রাজ বারাকপুরে থাকছে। নিয়ম মেনে আমি হোম কোয়ারেন্টাইনে আছি।’ নিজের পোস্টে সবাইকে মাস্ক পরিধান, স্যানিটাইজ এবং সামাজিক দূরত্ব মেনে চলার আহ্বান জানিয়েছেন নায়িকা।

shodagor.com

এদিকে বিধানসভা নির্বাচনে ব্যস্ত সময় পার করছেন শুভশ্রীর স্বামী পরিচালক রাজ চক্রবর্তী। বারাকপুর বিধানসভা কেন্দ্র থেকে তৃণমূল প্রার্থী তিনি। নির্বাচনের জন্য বারাকপুরেই থাকছেন তিনি। চষে বেড়াচ্ছেন নিজের কেন্দ্রের অলি-গলি।

বিশ্বব্যাপী তাণ্ডব চালানো মহামারি করোনাভাইরাসে আক্রান্তে দ্বিতীয় ও মৃত্যুতে তৃতীয় অবস্থানে থাকা ভারতে গত ২৪ ঘণ্টায় বিশ্বের সর্বোচ্চ ১ হাজার ৭৫৭ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দেশটিতে মোট মৃত্যু হয়েছে এক লাখ ৮০ হাজার ৫৫০ জনের। এছাড়া দেশটিতে এখন পর্যন্ত সংক্রমিত হয়েছেন এক কোটি ৫৩ লাখ ১৪ হাজার ৭১৪ জন।

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – pbn.news24@gmail.com ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ