ঢাকা, ১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
shodagor.com

করোনায় আক্রান্ত সঙ্গীত শিল্পী কুমার শানু

প্রকাশিত: শুক্রবার, অক্টোবর ১৬, ২০২০ ১২:৫৯ অপরাহ্ণ  

| পিবিএন ডেস্ক

করোনা আক্রান্ত উপমহাদেশের প্রখ্যাত গায়ক মেলোডি কিং কুমার শানু। নিজের ফেজবুক পেইজে বিষয়টি জানিয়ে, সুস্থতার জন্য সবার দোয়া চান তিনি। জানিয়েছেন, কয়েকদিনরে জ্বরের পর করোনা পরীক্ষা করান কুমার সানু। আপাতত তার শারীরিক অবস্থা সম্পর্কে এর বেশি কিছু জানানো হয়নি। কিছুদিন আগে একটি গানের রিয়েলিটি শোতে অংশ নিতে দেখা গিয়েছিল তাকে।

কুমার শানুর বাবা পশুপতি ভট্টাচার্য্য ছিলেন একজন গায়ক ও সুরকার। তিনি শানুকে গান ও তবলা শিখান। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে বাণিজ্যে ডিগ্রি পাওয়ার পর কুমার শানু ১৯৭৯ সালে প্রকাশ্যে কার্যক্রম করা শুরু করেন। গান গাওয়া শুরু করেন হোটেল ও বিভিন্ন অনুষ্ঠানে কলকাতায়। তিনি ছিলেন ১৯৯০ সাল থেকে ২০০০ সালের মধ্যেকার সেরা গায়ক।

৯০- এর দশকে একের পর এক হিট গান উপহার দিয়েছেন কুমার শানু। বলিউড, টলিউডের পাশাপাশি বাংলাদেশি সিনেমা এবং অডিও মাধ্যমেও অসংখ্য জনপ্রিয় গান উপহার দিয়েছেন এই মেলোডি কিং।

কুমার শানুর ঘনিষ্ঠ মহল সূত্রে জানা গিয়েছে, দিন কয়েক ধরে জ্বরে ভুগছিলেন গায়ক। এরপর তাঁর করোনা পরীক্ষা করানো হয়। সেই রিপোর্ট এদিন পজিটিভ এসেছে। সৌমিত্র চট্টোপাধ্যায়ের করোনার বিরুদ্ধে লড়াই করা নিয়ে এমনিতেই চিন্তায় রয়েছে বাঙালি। তার মধ্যে সংযোজন হল কুমার শানুর করোনা আক্রান্ত হওয়ার খবর।

তবে, কুমার শানুর উপসর্গ থাকলেও তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে কিনা, তা নিয়ে এখনও কিছু জানায়নি তাঁর পরিবার। এমনকী কোন জায়গা থেকে তাঁর করোনা আক্রান্ত হওয়ার পরিস্থিতি তৈরি হয়েছিল, সে বিষয়েও এখনও কিছু স্পষ্ট করা হয়নি।

Share this...
Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – pbn.news24@gmail.com ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ