ঢাকা, ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ
shodagor.com

কাজী শুভ-শান্তা ভৌমিকের গানের ভিডিওতে মডেল হলেন শিখা খান 

প্রকাশিত: মঙ্গলবার, এপ্রিল ৬, ২০২১ ৫:৪৮ অপরাহ্ণ  

| ডেস্ক ইডিটর, বর্ণা

ফয়সাল হাবিব সানি, বিনোদন প্রতিবেদক: কিছুদিন পূর্বেই তরুণ প্রজন্মের জনপ্রিয় কণ্ঠশিল্পী কাজী শুভ এবং শান্তা ভৌমিকের একটি রোমান্টিক গানের শুটিং কক্সবাজারের বিভিন্ন নয়নাভিরাম লোকেশনে সম্পন্ন হয়েছে। আর এই গানটিতে মডেল হিসেবে দেখা যাবে হালের উঠতি মডেল শিখা খান এবং শাওনকে।

জানতে পারা যায়, রোমান্টিক ঘোরানার এই গানটি প্রযোজনা করছেন প্রযোজনা প্রতিষ্ঠান `AS Series’ এবং গানটির মিউজিক ভিডিও নির্মাণ করেছেন শাহরিয়ার শাহীন। এছাড়াও, গানটির কোরিওগ্রাফি, পোষাক পরিকল্পনাসহ চিত্রায়নেরও অধিকাংশ কাজই করেছেন নির্মাতা শাহরিয়ার শাহীন নিজেই। 

মিউজিক ভিডিও প্রসঙ্গে আশাবাদী নির্মাতা শাহরিয়ার শাহীন পিবিএন টোয়েন্টিফোর ডট কমকে জানান, `গানটির মিউজিক ভিডিও শুরু থেকেই এমনভাবে নির্মান করা হয়েছে যে তাতে সম্পূর্ণই সিনেম্যাটিক ধাঁচের ছোঁয়া আনা হয়েছে; যাতে করে দর্শকরা মিউজিক ভিডিওটি দেখে কোনো একটি সিনেমার গানই মনে করে থাকবে।

shodagor.com

এরই মধ্যে গানটির বিভিন্ন অংশের দৃশ্যধারণ কক্সবাজারের বিভিন্ন মনোমু্গ্ধকর লোকেশনে চিত্রায়ণ করা হয়েছে। সিলেটেরও বিভিন্ন লোকেশনে গানাটির বাকি অংশের কাজ চিত্রায়ণ করা হবে।

সবমিলিয়ে, মিউজিক ভিডিওটির ১০০ শতাং কাজ সম্পূর্ণ হলেই ইউটিউব চ্যানেলে তা রিলিজ করা হবে এবং দেশের বিভিন্ন টেলিভিশন চ্যানেলেও গানটি প্রচার করা হবে। আশা করি, গানটি থেকে দর্শকদের ইতিবাচক সাড়া পেতেই সমর্থ হব।’ 

এদিকে মিউজিক ভিডিও নিয়ে নিজের ব্যক্তিগত অভিমত জানাতে গিয়ে মডেল শিখা খান বলেন, `কাজী শুভ আমাদের দেশের অত্যন্ত পরিচিত ও জনপ্রিয় একজন সংগীতশিল্পী। তার গানের মিউজিক ভিডিওতে কাজ করতে পারাটাই একটু বাড়তি আনন্দের যোগান দিচ্ছে।

আমি আমার জায়গা থেকে যথাসাধ্য চেষ্টা করেছি গানটি কীভাবে আরও বেশি দর্শকপ্রিয় করে তোলা যায়! আমিও আশাবাদ ব্যক্ত করছি এবং দ্যার্থহীনভাবেই বলতে পারি যে, আমরা ইনশাল্লাহ্ দর্শকশ্রোতাদের মাঝে একটি ভালো গানের সাথে মনোরম পরিবেশে চিত্রায়িত একটি সুন্দর মিউজিক ভিডিও-ও উপহার দিতে যাচ্ছি।’

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – pbn.news24@gmail.com ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ