ঢাকা, ৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ
shodagor.com

কৃষকের ধান কেটে দিলো মাভাবিপ্রবি ছাত্রলীগ

প্রকাশিত: বৃহস্পতিবার, মে ৬, ২০২১ ৩:৩২ অপরাহ্ণ  

| পিবিএন ডেস্ক

শুভ দে,মাভাবিপ্রবি প্রতিনিধিঃ টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ কৃষকের পাশে এসে দাঁড়িয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ ছাত্রলীগকে কৃষকের পাশে থাকতে বলেছেন এবং অসহায় কৃষকের ধান কেটে দেওয়ার নির্দেশনা দিয়েছেন। এরই ধারাবাহিকতায় সারাদেশের মতো মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রলীগের নেতা কর্মীরা ধান কাটা শুরু করেছে।

আজ বৃহস্পতিবার (৬ মে) টাংগাইলের সদর উপজেলার চাড়াবাড়ি গ্রামের কৃষক আব্দুল আজিজের জমির পাকা ধান কেটে বাড়ি পৌঁছে দিয়েছেন মাভাবিপ্রবি শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা।

লকডাউনে শ্রমিক না পাওয়ায় ধান নিয়ে বিড়ম্বনায় পড়ছেন কৃষকরা। মাভাবিপ্রবি শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নিবিড় পাল ও ছাত্রলীগ নেতা মানিক শীলের নেতৃত্বে নেতাকর্মীরা কৃষক আব্দুল আজিজের জমির ধান কেটে দেন।

shodagor.com

এ বিষয়ে নিবিড় পাল ও মানিক শীল বলেন, করোনাভাইরাসের কারণে এ এলাকার কৃষকরা অসহায় হয়ে পড়েছেন। ধান কাটার জন্য শ্রমিক পাওয়া যাচ্ছে না। সে জন্য মানবিক দিক বিবেচনা করে আমরা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতা কর্মীরা অসহায় কৃষকের পাশে দাঁড়িয়েছি।

আরও বলেন, এলাকার কোনো কৃষক যেন ক্ষতিগ্রস্ত না হন সেজন্য এ কাজ করা হচ্ছে। কোনো কৃষক সহায়তা চাইলে ছাত্রলীগ নেতাকর্মীরা তাদের পাশে দাঁড়াবে।

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – pbn.news24@gmail.com ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ