ঢাকা, ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
shodagor.com

কেন্দ্রের নির্দেশনামতো এতিমখানায় যবিপ্রবি ছাত্রলীগের ইফতারি বিতরণ

প্রকাশিত: সোমবার, মে ৩, ২০২১ ৪:০৯ অপরাহ্ণ  

| ডেস্ক ইডিটর, রনি

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে করোনা মোকাবেলায় শুরু থেকেই মাঠে কাজ করে যাচ্ছে ছাত্রলীগ। করোনাভাইরাসের সংক্রমণ মোকাবিলায় সারাদেশে লকডাউন চলছে। বৈশ্বিক মহামারি করোনায় চলমান লকডাউনে সারাদেশে অনেক শিক্ষার্থী অবস্থান করছেন। চলমান লকডাউনে পবিত্র রমজান মাসে এসব শিক্ষার্থী অসহায়-দুঃস্থ, ছিন্নমূল ও খেটে খাওয়া মানুষগুলোর কষ্টের কথা চিন্তা করে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে বাংলাদেশ ছাত্রলীগের উদ্যোগে রমজান মাসব্যাপী ইফতার ও সেহরিতে তাদের রান্না করা খাবার তুলে দেওয়ার উদ্যোগ গ্রহণ করা হয়েছে। করোনা সংকট চলাকালীন রমজান মাসব্যাপী প্রতিদিন ইফতার ও সেহরি বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।

কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনা অনুযায়ী যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের পক্ষ থেকে বিশ্ববিদ্যালয় পার্শ্ববতী জগহাটী গ্রামের ফুরকানিয়া হাফেজিয়া মাদ্রাসাতে ইফতার বিতরণ হয়েছে।

এ সময়ে উপস্থিত ছিলেন যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শহিদ মসিয়ূর রহমান হল ছাত্রলীগের সভাপতি
বিপ্লব কুমার দে শান্ত, সাবেক তথ্য ও গবেষণা সম্পাদক শিমন আল হিমেল, ইংরেজি বিভাগ ছাত্রলীগের সভাপতি রুহুল কুদ্দুস রোহিত, সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ টনি, সাধারণ সম্পাদক, পেট্রোলিয়াম এন্ড মাইনিং ইঞ্জিনিয়ারিং বিভাগ ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিক খন্দকার, কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগ ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুশান্ত দাস।

shodagor.com

এছাড়াও সাব্বির হোসেন, জুয়েল রানা, জাহিদ হোসেন, কামরুল হাসান শিহাব, আসলাম উদ্দিন রবিন, সাদ আহমেদ, ফায়েজ, শোভন সহ আরো অনেক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – pbn.news24@gmail.com ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ