ঢাকা, ৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
shodagor.com

খালেদুর রহমান টিটোর মৃত্যুতে যবিপ্রবি উপাচার্যের শোক

প্রকাশিত: সোমবার, জানুয়ারি ১১, ২০২১ ৭:৩৫ পূর্বাহ্ণ  

| পিবিএন ডেস্ক

হুমায়ুন চৌধুরী:
বর্ষীয়ান রাজনীতিবিদ সাবেক প্রতিমন্ত্রী, যশোর-৩ আসনের সাবেক সংসদ সদস্য খালেদুর রহমান টিটোর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) উপাচার্য অধ্যাপক ড. মোঃ আনোয়ার হোসেন।

আজ রোববার দুপুরে যশোরের সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি বেশ কিছুদিন ধরে বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন।

শোক বার্তায় অধ্যাপক ড. মোঃ আনোয়ার হোসেন বলেন, খালেদুর রহমান টিটো ছিলেন যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সর্বোচ্চ নীতি-নির্ধারণী ফোরাম রিজেন্ট বোর্ডের সদস্য । তিনি ছিলেন তৃণমূল থেকে উঠে আসা একজন বলিষ্ঠ রাজনীতিবিদ। খেটে-খাওয়া মেহনতি মানুষের জন্য তিনি আজীবন কাজ করেছেন। আমি তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছি এবং তাঁর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি। একইসঙ্গে তাঁর পরিবার-পরিজন, রাজনৈতিক সহকর্মী, কর্মী-সমর্থকদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

shodagor.com

এদিকে বর্ষীয়ান রাজনীতিবিদ খালেদুর রহমান টিটোর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতি, কর্মকর্তা সমিতি ও কর্মচারী সমিতি। একইসঙ্গে যবিপ্রবি ছাত্রলীগ, সাংবাদিক সমিতিসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনও তাঁর প্রয়াণে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছে।

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – [email protected] ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ