ঢাকা, ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
shodagor.com

গজারিয়ায় বালুয়াকান্দি আতিক নগর গ্রামের নিজ উদ্যোগে বাঁশের সাঁকো নির্মাণ

প্রকাশিত: মঙ্গলবার, নভেম্বর ২৪, ২০২০ ২:০৬ অপরাহ্ণ  

| মহসিন রেজা, মুন্সিগঞ্জ প্রতিনিধি

আজ মঙ্গলবার বিকেল পাঁচটা বালুয়াকান্দি ইউনিয়নের আতিক নগর গ্রামের হইতে ফুলদি নদী নদীর পাড় পর্যন্ত বৃহত্তর একটি সাঁকো নির্মাণ করা হয়েছে। বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব শাহ আলম সাহেবের ব্যক্তিগত উদ্যোগে ও নিজ অর্থায়নে এই সাঁকো তৈরি হয়।

জনকল্যাণমূলক কাজ করে যাচ্ছেন। প্রতিদিন এই সাঁকো দিয়ে কৃষিকাজ করার জন্য ৫০০ লোক আসা যাওয়া করে আজ বাঁশের সাঁকোটি উদ্বোধন করেন এলাকার গণ্যমান্য লোক নিয়ে মিলাদ মাহফিল দোয়ার আয়োজন এসময় উপস্থিত ছিলেন আলহাজ্ব শাহ আলম আরো উপস্থিত ছিলেন বালুয়াকান্দি ইউনিয়নের আওয়ামীলীগের সভাপতি হাবিব মেম্বার গজারিয়া উপজেলা শ্রমিক লীগের সহ-সভাপতি কামাল উদ্দিন প্রধান বালুয়াকান্দি ইউনিয়নের আওয়ামী লীগের সহ-সভাপতি শামসুল হুদা খান মাখন ৩ নং ওয়ার্ডের আওয়ামীলীগের সভাপতি দ্বীন ইসলাম সিকদার দিল প্রমুখ এসময় বেপারী পাড়ার আলম ও সেলিম জানান ৫০ হাজার টাকা বেয়ে এই সাঁকো নির্মাণ হয়েছে অনেকেই আমাদের প্রতিশ্রুতি দিয়েছে করে দেয় নাই হাজী শাহ আলম এই সাঁকোটি নির্মাণ করে দিয়েছে।

shodagor.com

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – [email protected] ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ