ঢাকা, ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
shodagor.com

গাংনীতে অ্যাসাইনমেন্ট খাতা জমা না নেওয়ার অভিযোগ

প্রকাশিত: বৃহস্পতিবার, নভেম্বর ২৬, ২০২০ ২:১৫ অপরাহ্ণ  

| রাকিবুল ইসলাম কবি, মেহেরপুর প্রতিনিধি

গাংনীর আড়পাড়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রউফ স্বপনের বিরুদ্ধে শিক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট খাতা জমা না নেওয়ার অভিযোগ উঠেছে। বেতন দিতে না পারায় খাতা জমা নিচ্ছেনা এমন অভিযোগ তুলে এ ঘটনার প্রতিকার চেয়ে বৃহস্পতিবার দুপুর ১ টায় মাধ্যমিক শিক্ষা অফিসার মীর হাবিবুল বাশারের কার্যালয়ে এসে শিক্ষার্থীরা অভিযোগ করেছে।

আড়পাড়া মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেনীর ছাত্র সুমন,জীবন,জাবির,সাহাদ,আরিব ও নবম শ্রেনীর শিক্ষার্থী এ্যানি অভিযোগ করে বলেন,করোনা দূর্যোগের কারনে বেতনের অর্ধেক টাকা নেওয়া অনুরোধ করলেও প্রধান শিক্ষক কর্নপাত করেনি। দাবিকৃত টাকা না দেয়া পর্যন্ত অ্যাসাইনমেন্ট খাতা জমা নেয়া হবেনা মর্মে জানিয়ে দেন। নিরুপায় হয়ে স্যালো ইঞ্জিত চালিত আলগামন যোগে অন্তত ২০ জন শিক্ষার্থী বিষয়টি মানবিক দৃষ্টিতে দেখার জন্য শিক্ষা অফিসারের কাছে মৌখিক অভিযোগ করেছি।
এদিকে গত ১৮ নভেম্বর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের বিজ্ঞপ্তিতে বলা হয়েছে কোন অভিভাবক আর্থিক সংকটে পতিত হন তাহলে তার সন্তানের টিউশন ফি’র বিষয়টি কর্তৃপক্ষ বিচেনায় নেবে। এ ক্ষেত্রে শিক্ষার্থীর শিক্ষা জীবন যেন কোন কারনে ব্যহত না হয় সে বিষয়টি সম্পর্কে সংশ্লিষ্ট সকলকে যত্নশীল হতে বলা হয়েছে।

আড়পাড়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রউফ স্বপন জানান,১২ মাসের বেতন ১০ মাস করা হয়েছে। শিক্ষা অফিসে কোন শিক্ষার্র্থী যায়নি সব বহিরাগত।

shodagor.com

মাধ্যমিক শিক্ষা অফিসার মীর হাবিবুল বাশার জানান,বিষয়টি সমাধান করার জন্য প্রধান শিক্ষককে বলা হয়েছে।

গাংনী উপজেলা নির্বাহী অফিসার সেলিম শাহনেওয়াজ বলেন,শিক্ষার্থীদের বিষয়টি দ্রত সমাধান করার জন্য শিক্ষা অফিসারকে নির্দেশ দেয়া হয়েছে।

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – [email protected] ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ