ঢাকা, ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ
shodagor.com

গাংনী উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে নব-নির্বাচিত মেয়রকে সংবর্ধনা প্রদান

প্রকাশিত: রবিবার, ফেব্রুয়ারি ২৮, ২০২১ ৬:২৮ অপরাহ্ণ  

| পিবিএন ডেস্ক

মেহেরপুরের গাংনী উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে নবনির্বাচিত মেয়র আহম্মেদ আলীকে ও কাউন্সিলরবৃন্দদের সংবর্ধনা প্রদান করা হয়েছে।

রবিবার দুপুর ৪টার সময় গাংনী উপজেলা প্রেস ক্লাবের পক্ষ থেকে এই সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সাংবাদিক রাকিবুল ইসলাম কবি।

অনুষ্ঠানের শুরুতে নবনির্বাচিত মেয়র আহম্মেদ আলীকে সংবর্ধনা ও কাউন্সিলরবৃন্দদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন গাংনী উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নুরুজ্জামান পাভেল।

shodagor.com

অনুষ্ঠানে গাংনী উপজেলা প্রেসক্লাবের সভাপতি আমিরুল ইসলাম অলডামের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবনির্বাচিত মেয়র আহম্মেদ আলি।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আমি পৌর নির্বাচনে যেসকল প্রতিশ্রুতি দিয়েছি তা সব পালন করবো এবং গাংনী পৌরসভা কে একটি আধুনিক ও মডেল পৌরসভা হিসেবে গড়ে তুলবো। পৌরসভার কোন জনগণ যাতে ভোগান্তির শিকার না হয় সেদিকে সর্বোচ্চ খেয়াল রাখবো। পৌরসভায় একটি সেবামূলক প্রতিষ্ঠান আর সেবায় হবে আমার মূল লক্ষ্য।

এসময় মেয়র আহম্মেদ আলী জনপ্রশাসন প্রতিমন্ত্রী অধ্যাপক ফরহাদ হোসেন দোদুল এমপির ভূয়শী প্রশংসা করে বলেন পৌর নির্বাচনে তিনি আমাকে সব বিষয়ে সহযোগিতা করেছেন এবং গাংনী পৌরসভার উন্নয়নে সর্বোচ্চ সহায়তা করবেন বলে জানিয়েছেন।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, হারুন-অর রশিদ রবি, আবুল কাশেম অনুরাগী, সাহাজুল সাজু, এম এন লিংকন, লিটন মাহমুদ, এ সিদ্দিকী শাহীন, রাকিবুর ইসলাম কবি, মাসুদ রানা, কাউন্সিলর মিজানুর রহমান সহ সকল কাউন্সিলির ও সাংবাদিকবৃন্দ। অনুষ্ঠান সঞ্চালনা করেন সিনিয়র সাংবাদিক জুলফিকার আলী কানন।

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – pbn.news24@gmail.com ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ