ঢাকা, ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
shodagor.com

গাংনীতে চাাঁদার দাবিতে ইটভাটা শ্রমিকদের উপর হামলা, আহত-৮

প্রকাশিত: মঙ্গলবার, জানুয়ারি ২৬, ২০২১ ৬:১০ অপরাহ্ণ  

| ডেস্ক ইডিটর, বর্ণা

মেহেরপুরের গাংনীতে ৬টি ইটভাটা শ্রমিকদের উপর হামলা চালিয়েছে চাঁদাবাজরা। তাদের হামলায় আহত অন্তত ৮ শ্রমিক আহত হয়েছে। সোমবার দিবাগত মধ্যে রাতে চাঁদার দাবিতে এ হামলা চালায় সংঘবদ্ধ চাঁদাবাজরা।

জানা গেছে, গাংনী-ধানখোলা ও হাড়িয়াদহ রোডের দোয়েল, আস্থা, পান্না, পায়রা, টুষ্টার ও এএসবি ইটভাটার পোড়াই মিস্ত্রিদের (শ্রমিক) উপর আতর্কিত হামলা চালায়।

এ সময় তাদের বেধড়ক মারপিট করে চাঁদা দাবিতে মোবাইল নম্বর রেখে যায়। চাঁদার টাকা দেয়া না হলে আবারো হামলার হুশিয়ারী দিয়ে যায় চাঁদাবাজরা। এ দিকে একের পর এক মটরসাইকেল ও দোকানে চুরির পাশাপাশি রাস্তায় ছিনতাইয়ের ঘটনা বেড়ে যাওয়ায় আতংকের মধ্যে রয়েছে এলাকাবাসি।

shodagor.com

গাংনী থানার ওসি বজলুর রহমান জানান, ইতোমধ্যে চুরির ঘটনায় জড়িত সন্দেহে ৬ জনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। এছাড়া সংঘবদ্ধ চোর সিন্ডিকেট ও তাদের সহযোগিদের সনাক্ত করার চেষ্টা চলছে।

ইতোমধ্যে সাদা পোশাকে পুলিশ এলাকার বিভিন্ন স্থানে অনুসন্ধান শুরু করেছে। প্রতিটা পুলিশ ক্যাম্পের সদস্যরা সড়কে সড়কে টহল অব্যাহত রেখেছে। ইটভাটায় চাঁদা চাওয়ার বিষয়টি পুলিশের নজরদারিতে রয়েছে। খুব শিগ্রই জড়িতদের গ্রেফতার করা হবে।

ইটভাটা মালিক সমিতির নেতৃবৃন্ত জানিয়েছে, ইতোপূর্বে শান্তিপূর্ন ভাবে ব্যবসা পরিচালনা করলেও সম্প্রতি তারা আতংকের মধ্যে রয়েছে। শ্রমিকদের মারধর ও চাঁদাবাজি বন্ধ না হলে তারা ইটভাটা বন্ধ করে দেবেন।

উল্লেখ্য : সম্প্রতি গাংনী বেশ কয়েকটি মটরসাইকেল, অন্তত ৭টি দোকান ও কয়েকটি বাড়িতে চুরির ঘটনা ঘটে।

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – [email protected] ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ