ঢাকা, ৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ
shodagor.com

গৃহবধূকে কুপিয়ে যখম করলেন স্বামী

প্রকাশিত: বৃহস্পতিবার, জুন ১০, ২০২১ ৭:২৫ পূর্বাহ্ণ  

| পিবিএন ডেস্ক

হাজী মোঃ সিদ্দিকুর রহমান বরগুনা জেলা প্রতিনিধি-ঃ বরগুনা জেলার বেতাগী উপজেলার হোসনাবাদ নামক গ্রামে এক গৃহবধূকে নির্মমভাবে কুপিয়ে জখম করেন পাষণ্ড স্বামী সোহেল তালুকদার ও তার সহযোগীরা। এ ঘটনায় গতকাল ওই গৃহবধূ মির্জাগঞ্জ উপজেলার সুবিদখালী সরকারি হসপিটালে ভর্তি হয়েছেন।

পরিবার সূত্রে জানায়, এর আগেও একাধিকবার নির্যাতন করে আসছে সোহেল তালুকদার। যেই নির্যাতনের কথা মানুষের কাছে বলা যায় না। গ্রামের মাতব্বররা অনেকবার বিচার ব্যবস্থা করলেও তা মানেনা সোহেল তালুকদার ও তার বাবা যদি ছেলে মারে ছেলের বোনেরা সহযোগিতা করে এমন অত্যাচারের শিকার আমি কারো কাছে বলতে পারি না কারণ একদিকে আমার বাবা গরিব।

আহত প্রিয়া বলেন, বিবাহের পর থেকে আমাকে এরকম মারধর করে আসছে আমার স্বামী। পরিবারের কাউকে কখনো বলিনি যে আমাকে মারধোর করে। গতকাল আমাকে কুপিয়ে জখম করে আমার স্বামী। আমি এর বিচার চাই। আইনের কাছে।

shodagor.com

আহত প্রিয়া বলেন স্বামী সোহেল তালুকদার সাথে বিয়ের বয়স চারটা বছর এই চারটা বছরের কোন একটা আমার জন্য ভালো কাটে নাই মনে করেছিলাম আমি গরিবের মেয়ে সহ্য হয়ে থাকি পেটে ছেলের সন্তান দিলে কপালে ফিরে আসবে সুখ এবং শান্তি। তাও আমার পেটে আল্লাহপাক দুটি সন্তান দিয়েছে কিন্তু দিয়েছে আল্লাহ সন্তান কমেনায় আমার ওপর থেকে অত্যাচার । কি করতে পারি সোহেল তালুকদার বংশ অনেক ক্ষমতা তারা সবসময়ই গ্রামবাসী মানুষের সাথে করে আসছে অন্যায় অত্যাচার।

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – pbn.news24@gmail.com ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ