ঢাকা, ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ
shodagor.com

ঘাতক এসকেএল-৩ কার্গো আটক মুন্সীগঞ্জে

প্রকাশিত: বৃহস্পতিবার, এপ্রিল ৮, ২০২১ ৬:০১ অপরাহ্ণ  

| পিবিএন ডেস্ক

মহসিন রেজা, মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ
নারায়ণগঞ্জের শীতলক্ষ্যায় লঞ্চডুবির ঘটনার চারদিন পর ঘাতক এম.ভি. এসকেএল-৩ কার্গো জাহাজটি আটক করেছেন গজারিয়া কোস্টগার্ড। এসময় জাহাজের ১৪ জন স্টাফকেও আটক করা হয়।

বৃহস্পতিবার (৮ এপ্রিল) দুপুর দিকে মুন্সীগঞ্জের গজারিয়া থেকে এই ঘাতক কার্গো জাহাজটি আটক করা হয় বলে নিশ্চিত করেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোঃমোস্তাইন বিল্লাহ।

জানা যায়, ঘাতক কার্গো জাহাজটি বাগেরহাট-২ আসনে আওয়ামী লীগের সাংসদ শেখ সারহান নাসের তন্ময়ের মালিকানাধীন এসকে লজিস্টিকস নামক প্রতিষ্ঠানের। যার রেজিষ্টেশন নাম্বার ০১-২৬৪৩।

shodagor.com

এ দুর্ঘটনায় মঙ্গলবার রাতে শীতলক্ষ্যায় কার্গো বিআইডব্লিউটিএ’র নারায়ণগঞ্জ নদী বন্দর কর্তৃপক্ষের ভারপ্রাপ্ত উপপরিচালক বাবু লাল বৈদ্য বাদী হয়ে বন্দর থানায় একটি মামলা করেন। তবে আসামীর তালিকায় কারো নাম উল্লেখ করেনি। মামলাটি তদন্ত করছে নারায়ণগঞ্জ নৌ থানা পুলিশ।

মামলার বাদী বাবু লাল বৈদ্য জানান, পেনাল কোড ২৮০, ৩০৪, ৩৩৭, ৩৩৮, ৪২৭, ৪৩৭ ধারাসহ ইনল্যান্ড শিপিং অর্ডিন্যান্স ১৯৭৬ এর ৭০ ধারায় মামলাটি দায়ের করা হয় কার্গো সংশ্লিষ্টদের নামে।

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – pbn.news24@gmail.com ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ