ঢাকা, ৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

ঘোড়াঘাটে গাঁজা, ইয়াবা খাওয়া বাঁধা দেয়ায় স্বামী স্ত্রীকে মারপিট হাসপাতালে ভর্তি।

প্রকাশিত: শনিবার, অক্টোবর ১৭, ২০২০ ১১:১২ পূর্বাহ্ণ  

| পিবিএন ডেস্ক

আনোয়ারুল ইসলাম, দিনাজপুর জেলা প্রতিনিধিঃ দিনাজপুরের ঘোড়াঘাটে গাঁজা ও ইয়াবা খাওয়া বাঁধা দেয়ায় স্বামী স্ত্রীকে মারপিট হাসপাতালে ভর্তি হওয়ার খবর পাওয়া গেছে। জানা যায়, ঘোড়াঘাট উপজেলার বাঁশমুড়ি গ্রামের সাদ্দার আলীর ছেলে রফিকুল ইসলামের বাড়ীর গেটের সামনে একই গ্রামের আহাদ আলীর ছেলে মনোয়ার হোসেন সহ ৫ জন গাঁজা, ইয়াবা খাচ্ছিল।

ওই সময় রফিকুল ইসলাম ও তার স্ত্রী মোছাঃ রুমি বেগম গাঁজা ও ইয়াবা খাওয়া ধুয়ার দূর্গন্ধে গাঁজা খাওয়া বাঁধা দিলে মনোয়ার হোসেন সহ ৫ জন স্বামী স্ত্রীকে মারপিট করে রাস্তার ধারে ফেলে যায়। গ্রামের লোকজন অবস্থা বেগতিক দেখে স্বামী স্ত্রীকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে ঘোড়াঘাট হাসপাতালে ভর্তি করে।

এ ব্যাপারে রফিকুলের চাচা আলীমুদ্দিন বাদী হয়ে মনোয়ার হোসেন সহ ৫জনের বিরুদ্ধে ঘোড়াঘাট থানায় অভিযোগ দেওয়ার কথা জানাযায়।

এ দিকে অভিযোগ তুলে নিতে আসামীর হুমকীতে স্বামী স্ত্রী বাড়ীতে যেতে পারছেন না। এ ব্যাপারে উর্দ্ধতন পুলিশ কর্মকর্তা কর্তৃক সরেজমিনে তদন্ত করে তাদের বাড়ী যাওয়ার ব্যবস্থা নিতে এলাকাবাসী জোর দাবী জানান।

Share this...
Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – pbn.news24@gmail.com ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ