ঢাকা, ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
shodagor.com

চলতি মাসেই আসছে সৈয়দ অমি এবং আঁচল আঁখির `ও জান রে’

প্রকাশিত: রবিবার, জানুয়ারি ১০, ২০২১ ১০:৫৩ পূর্বাহ্ণ  

| ডেস্ক ইডিটর, বর্ণা

ফয়সাল হাবিব সানি, বিনোদন প্রতিবেদক: সৈয়দ অমি বর্তমান সময়ে তরুণ প্রজন্মের মাঝে শক্ত অবস্থান তৈরি করে নেওয়া একজন জনপ্রিয় সম্ভাবনাময় সংগীতশিল্পী।

ছোটবেলা থেকেই সংগীতের প্রতি অসম্ভব আগ্রহ ও অকৃত্রিম ভালোবাসা ছিলো তার। তারই ধারবাহিকতায় ২০১৬ সালে সংগীত জগতে পদার্পন করেন তিনি৷ এরপর তাকে আর ফিরে তাকাতে হয়নি৷ তার প্রথম গানটি ছিলো`অবুঝ মন’। গানটি`সিডি চয়েস’- এর অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে প্রকাশ পেয়েছিলো।

এরপর তিনি প্রায় ষোলোটির অধিক মিউজিক ভিডিও, দু’টি বিজ্ঞাপন, একটি টিভি নাটক এবং বাংলাদেশের বেশ কয়েকটি চলচ্চিত্রের গানে কণ্ঠ দিয়েছেন। সম্প্রতি, সৈয়দ অমি’র কণ্ঠে গাওয়া`ও জান রে’ গানটিতে মডেল হিসেবে দেখা যাবে এ সময়ের `ড্রিমগার্ল’ খ্যাত জনপ্রিয় চিত্রনায়িকা আঁচল আঁখিকে। আর তার বিপরীতে মডেল হিসেবে থাকছেন সৈয়দ অমি নিজেই।

shodagor.com

উল্লেখ্য, সিনামার আদলে নির্মিত এ মিউজিক ভিডিওতে আরও থাকছেন- রাজু সরকার, সীমান্ত, তারেক তুহিন, শম্পা নিজাম। এই মিউজিক্যাল সিনেমাটিতে তারিফ তুহিনের কথা ও সুরে সঙ্গীত আয়োজন করেছেন রামু বিপ্লব। আর গানটির মিউজিক ভিডিও পরিচালনা করেছেন অন্তর হাসান।

গত মাসের ২৯ ডিসেম্বর (মঙ্গলবার) পুরান ঢাকার একটি লোকেশনে গানটির ভিডিওচিত্র ধারণ করা হয়। চলতি মাসেই জি-সিরিজের ব্যানারে গানটি মুক্তি পাবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন সংশ্লিষ্টরা। 

এ নিয়ে দারুণ উচ্ছ্বসিত চিত্রনায়িকা আঁচল আঁখি ও সৈয়দ অমি তাদের ব্যক্তিগত অভিমত ও প্রত্যাশার কথা জানাতে গিয়ে সাংবাদিকদের বলেন, `ও জান রে’ ভিন্ন ঘোরানার ব্যতিক্রমী একটি মিউজিক ভিডিও যা দেখে স্বল্প সময়েই দর্শকরা সিনেমার স্বাদ খুঁজে পাবেন।

সিনেমার আদলে নির্মিত এ ধরণের মিউজিক্যাল ভিডিও খুব কমই হয়। গানটি নিঃসন্দেহে দর্শকরা পছন্দ করবেন। মিউজিক ভিডিওটি নিয়ে আমরা দু’জনায় দারুণ আশাবাদী। আশা করি, এই মিউজিক ভিডিও বা মিউজিক্যাল সিনেমাটি যাই বলি না কেন তা বাংলাদেশের সংগীত জগতে নতুন এক মাত্রা যুক্ত করবে।’ 

অন্যদিকে, ঢাকাই চলচ্চিত্রের নতুন প্রজন্মের নির্ভরযোগ্য জনপ্রিয় চিত্রনায়িকা আঁচল আঁখি। ২০১১ সালে মুক্তিপ্রাপ্ত `ভুল বেইলী রোড’ চলচ্চিত্রের মধ্য দিয়ে নিজের ক্যারিয়ার জীবন শুরু করেন এ চিত্রনায়িকা। তারপর একে একে বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে উপহার দিয়েছেন দর্শকনন্দিত বেশ কিছু চলচ্চিত্র। তন্মধ্যে `জটিল প্রেম (২০১৩)’, `গুন্ডা- দ্য টেররিস্ট (২০১৫)’, `রানা পাগলা- দ্য মেন্টাল (২০১৬)’, `সুলতানা বিবিয়ানা (২০১৭)’ চলচ্চিত্রগুলো উল্লেখযোগ্য।

তাছাড়াও ইতোমধ্যেই তিনি চুক্তিবদ্ধ হয়েছেন অনেকগুলো সিনেমাতে। ইতোমধ্যেই এ চিত্রনায়িকা `চিতকার’, `কর্পোরেট’, `আয়না’, `কাজের ছেলে’ সিনেমাগুলোর কাজ সমাপ্ত করেছেন। এবার একটি মিউজিক ভিডিওতে মডেল হিসেবে দেখা যাবে আঁচলকে। বলা যায়, এ মিউজিক ভিডিওটি হতে যাচ্ছে বাংলা চলচ্চিত্রের ইতিহাসে একটি ইতিবাচক ব্যতিক্রমী মিউজিক্যাল সিনেমা।

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – [email protected] ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ