ঢাকা, ১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
shodagor.com

চাঁপাই নবাবগঞ্জ জেলা পুলিশের ধর্ষণ বিরোধী কর্যক্রম এবং সমাবেশ

প্রকাশিত: শনিবার, অক্টোবর ১৭, ২০২০ ১২:২২ অপরাহ্ণ  

| পিবিএন ডেস্ক

আজ শনিবার সকাল ১০ঃ০০ ঘটিকায় চাঁপাইনবাবগঞ্জ জেলার সকল থানার সকল বিটে একযোগে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ ২০২০ অনুষ্ঠিত হয়।

এর পরে সকাল ১১ টার দিকে জেলা পুলিশের আয়োজনে পুলিশ সুপারের কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক ঘুরে শেষে টাউন ক্লাবে গিয়ে শেষ হয়। পরে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়।

অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব আলম খান এর সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন রাজশাহী রেঞ্জ রিজাব ফোর্সের কমান্ড্যান্ট (এসপি) শেখ মোঃ মিজানুর রহমান।

এই সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সিনিয়ন সভাপতি রুহুল আমিন, বীর মুক্তিযোদ্ধা মুনি-উদ-দোলা চৌধুরী, শাহ্ নেয়ামতুল্লাহ কলেজের ইংরেজি বিভাগের প্রফাষক নওসাবাহ নওরীন নেহা, গ্রামীণ ট্রাভেলেসের চেয়ারম্যান মোখলেসুর রহমান, স্থানীয় প্রত্রিকা গৌড় বাংলার সম্পাদক হাসিব হোসেনসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

বক্তারা সমাবেশে বলেন নারী ধর্ষণ ও নির্যাতন একটি সামাজিক ব্যাধি হয়ে দাড়িছে। এখান থেকে বের হয়ে আসতে না পারলে সমাজে অস্থরোতা বেড়েই চলবে। ধর্ষণকারীদের কঠোর শাস্তি দাবি করেন সমাবেশে।

Share this...
Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – pbn.news24@gmail.com ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ