২০শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, রবিবার

চিন্তায় ফেরদৌস স্বাস্থ্যবিধি মেনে ‘প্রেম’ কীভাবে করবেন

আপডেট: সেপ্টেম্বর ১৬, ২০২০

| পিবিএন ডেস্ক

করোনা ভাইরাসের মহামারির মধ্যে ‘গাঙচিল’ ছবির শুটিং করার চিন্তা করছে অভিনেতা ফেরদৌস আহমেদ। কিন্তু সেই চিন্তার মাঝে ভর করেছে আরেক আতঙ্ক। তিনি বলেছেন, স্বাস্থ্যবিধি মেনে ছবির শুটিং করার সম্ভব হলেও ছবির নায়িকার সঙ্গে প্রেমটা ঠিক কীভাবে করবেন, সেটা নিয়ে দ্বিধায় পড়েছেন এই অভিনেতা।

তিনি আরো বলেছেন, স্বাস্থ্যবিধি মেনে নায়িকার সঙ্গে প্রেম করবো কীভাবে? কারণ প্রেমে তো স্বাস্থ্যবিধি মানা সম্ভব নয়। দেশের শীর্ষ স্থানীয় একটি অনলাইন পোর্টালকে দেয়া এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন অভিনেতা ফেরদৌস আহমেদ।

এক প্রশ্নের উত্তরে ফেরদৌস বলেছেন, অনেকেই স্বাস্থ্যবিধি মেনে শুটিং করছেন। কিন্তু আমার মনে হচ্ছে, স্বাস্থ্যবিধি মেনে কি সব ধরনের শুটিং সম্ভব? চরিত্রের প্রয়োজনে যে আমার নায়িকা থাকবে, যার সঙ্গে প্রেমের অভিনয় করব, সেটি কি ঠিকমতো করা সম্ভব? এইভাবে স্বাস্থ্যবিধি মেনে সবকিছু কি ভালোভাবে হবে? এমন পরিস্থিতিতে কী করব ঠিক বুঝে উঠতে পারছি না।

তিনি বলেছেন, পরিচালক আমাকে ‘গাঙচিল’ ছবির শুটিংয়ের কথা বলেছেন। কিন্তু সেটি নিয়ে এক ধরনের দ্বিধা-দ্বন্দ্বে আছি। বুঝতে পারছি না শুটিং করতে পারব কি না। কেননা শুটিং শেষে বাসায় ফিরতে হবে। বাসায় আমার স্ত্রী ও দুই সন্তান থাকে। কতটা নিরাপদ হবে ভাবছি।

করোনাকালে কীভাবে সময় কাটছে এমন প্রশ্নে তিনি বলেছেন, পরিবারের সঙ্গে সময় কাটছে। এর আগে এতোটা সময় কখনো পাইনি। এ ছাড়া, সিনেমা দেখছি, গান শুনছি, বই পড়ছি।

এছাড়া, ‘গাঙচিল’, ‘জ্যাম’, ‘বিউটি সার্কাস’, ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ ছবির কিছু কাজ বাকী রয়েছে। সময় পেলে এগুলোর কাজ শেষ করা কথা জানিয়েছে এই অভিনেতা।