ঢাকা, ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
shodagor.com

টাঙ্গাইলে দুই শিশু শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগে দুই মাদ্রাসা শিক্ষক গ্রেফতার

প্রকাশিত: বৃহস্পতিবার, নভেম্বর ২৬, ২০২০ ৩:৫২ অপরাহ্ণ  

| মোঃ হাসান সিকদার, টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলের ঘাটাইলে একটি হাফিজিয়া মাদ্রাসার দুই শিশু শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগে প্রতিষ্ঠানটির দুই শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৬ নভেম্বর) উপজেলার শ্যামলী গরুহাটি এলাকার আল-ইহসান নূরানী কিন্ডারগার্টেন ও হাফিজিয়া মাদ্রাসায় এ ঘটনা ঘটে। গ্রেফতারকৃতরা হলো- জেলার গোপালপুর উপজেলার শরিয়তপুর গ্রামের হেকম আলীর ছেলে রমিজুল (২২) ও ভূঞাপুর উপজেলার নিকরাইল গ্রামের মৃত তারা মিয়ার ছেলে খায়রুল (২২)।

পুলিশ ও স্থানীয়রা জানান, বৃহস্পতিবার সকালে মাদ্রাসার দুই শিক্ষার্থীকে শিক্ষক রমিজুল ও খায়রুল বলাৎকার করে। বিষয়টি ওই শিশুরা তাদের পরিবারকে জানায়। পরে তাদের পরিবার মাদ্রাসায় গিয়ে ওই দুই শিক্ষককে জুতাপেটা করে। খবর পেয়ে পুলিশ মাদ্রাসা থেকে ওই দুই শিক্ষককে গ্রেফতার করে। এ ঘটনায় ভুক্তভোগী শিক্ষার্থীদের পরিবার ঘাটাইল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করে।

ঘাটাইল থানার এসআই মতিউর রহমান এ বিষয়টি নিশ্চিত করে জানান, ভুক্তভোগীদের পরিবার থানায় অভিযোগ দেওয়ার পর দুই শিক্ষককে গ্রেফতার করা হয়। মামলার পর তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

shodagor.com

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – [email protected] ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ