ঢাকা, ৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
shodagor.com

টানা দুই ম্যাচে পয়েন্ট হারালো লিভারপুল

প্রকাশিত: মঙ্গলবার, জানুয়ারি ৫, ২০২১ ৩:৪৪ পূর্বাহ্ণ  

| স্পোর্টস ডেস্ক

প্রতিপক্ষের মাঠে সোমবার ১-০ ব্যবধানে হারে ইয়ুর্গেন ক্লপের দল। সাউথ্যাম্পটনের একমাত্র গোলটি করেন লিভারপুলের সাবেক ফরোয়ার্ড ড্যানি ইঙ্গস।

প্রিমিয়ার লিগে দলটির বিপক্ষে টানা ছয় জয়ের পর হারের তেতো স্বাদ পেল লিভারপুল।

গত রাউন্ডে নিউক্যাসল ইউনাইটেডের বিপক্ষে গোলশূন্য এবং এর আগে ওয়েস্ট ব্রমউইচ অ্যালবিয়নের সঙ্গে ১-১ ড্র করেছিল ‘অল রেড’ নামে পরিচিত দলটি।

shodagor.com

দ্বিতীয় মিনিটেই এগিয়ে যায় সাউথ্যাম্পটন। জেমস ওয়ার্ড-প্রাউসের ফ্রি কিক ক্লিয়ার করতে গিয়ে বল মিস করেন ট্রেন্ট অ্যালেকজ্যান্ডার-আর্নল্ড। ডি-বক্সে বল পেয়ে প্রথম স্পর্শে দূরের পোস্ট দিয়ে ঠিকানা খুঁজে নেন ইঙ্গস। প্রিমিয়ার লিগে এই ইংলিশ ফরোয়ার্ডের এটি ৫০তম গোল।

পঞ্চম মিনিটে প্রথম সুযোগ তৈরি করে সাউথ্যাম্পটনের বিপক্ষে আগের ছয় লিগ ম্যাচে ১৭ বার বল জালে পাঠানো লিভারপুল। ডান দিক থেকে মোহামেদ সালাহর পাস ডি-বক্সে খুঁজে পায় রবের্তো ফিরমিনোকে। বাইরে মেরে হতাশ করেন এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

একাদশ মিনিটে সমতায় ফিরতে পারতো সফরকারীরা। অ্যালেকজ্যান্ডার-আর্নল্ডের ক্রসে সাদিও মানের হেড ফেরান ডিফেন্ডার কাইল ওয়াকার-পিটার্স। ৩৪তম মিনিটে ডি-বক্সের সামনে থেকে উড়িয়ে মারেন সেনেগালের ফরোয়ার্ড মানে।

বিরতির আগে সুবর্ণ সুযোগ পান সালাহ। বাঁ দিক থেকে মানের ক্রসে ছয় গজ বক্সের সামনে থেকে মিশরের এই ফরোয়ার্ডের হেড উড়ে যায় ক্রসবারের ওপর দিয়ে। প্রথমার্ধে গোলের উদ্দেশে মোট ছয়টি শট নেওয়া লিভারপুল একটিও লক্ষ্যে রাখতে পারেনি।

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – [email protected] ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ