ঢাকা, ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ
shodagor.com

টিনের চাল কেটে সংঘবদ্ধ ধ’র্ষ’ণ এনজিওকর্মীকে

প্রকাশিত: সোমবার, অক্টোবর ১২, ২০২০ ১২:৪৯ পূর্বাহ্ণ  

| পিবিএন ডেস্ক

বাগেরহাটের ফকিরহাটে বেসরকারি সংস্থার (এনজিও) এক কর্মী (২৫) সংঘবদ্ধ ধ’র্ষ’ণের শিকার হয়েছেন। বারান্দার টিনের চাল কেটে ঘরে ঢুকে চার যুবক তাঁর ওপর এই নি’র্যাতন চালান। শুধু তা-ই নয়, নির্যাতনের দৃশ্য মোবাইল ফোনে ধারণও করেছেন। লুটে নিয়ে গেছেন স্বর্ণালংকার ও টাকা। গত শনিবার গভীর রাতে উপজেলার লকপুর ইউনিয়নে ওই এনজিওকর্মীর ভাড়া বাসায় ঘটনাটি ঘটে। রাতেই ধাওয়া করে অভিযুক্তদের একজন মামুন শেখকে (৩০) আটক করেছে পুলিশ।

আরো পাঁচ জেলায় তিনজনকে ধ’র্ষ’ণ ও তিন শিশুকে ধ’র্ষ’ণচেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ছাড়া লালমনিরহাটের পাটগ্রামে সন্তান জন্ম দিয়েছে ধ’র্ষ’ণে অন্তঃসত্ত্বা চতুর্থ শ্রেণির ছাত্রী। সুনামগঞ্জে জগন্নাথপুরে তরুণীকে ধ’র্ষ’ণ ও তাঁকে না পেয়ে তাঁর বাবাকে বেধড়ক মারধরের ঘটনায় প্রধান আসামি ও তাঁর পাঁচ সহযোগীকে রিমান্ডে পাঠিয়েছেন আদালত। বগুড়ার ধুনটে ধ’র্ষ’ণ মামলার আসামির ডিএনএ (ডি-অক্সিরাইবো নিউক্লিয়িক এসিড) পরীক্ষা সম্পন্ন হয়েছে। নেত্রকোনার মদনে ধ’র্ষ’ণ মামলার প্রধান আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বাগেরহাট : পুলিশ জানিয়েছে, নির্যাতনকারী চারজন পেশায় ভ্যানচালক, নির্মাণ শ্রমিক ও কৃষি শ্রমিক। নির্যাতিতা নারী গতকাল রবিবার চারজনকে আসামি করে ফকিরহাট থানায় একটি মামলা করেছেন। আসামিরা হলেন ফকিরহাট উপজেলার জারিয়া মাইটকুমড়া গ্রামের শের আলী শেখের ছেলে ভ্যানচালক মামুন শেখ, একই উপজেলার ছোট খাজুড়া গ্রামের সিরাজ নিকারীর ছেলে ফিরোজ নিকারী (২৯), একই গ্রামের রাজু (২৫) ও মুসা (২৯)। বিকেলে বাগেরহাট সদর হাসপাতালে ভুক্তভোগীর ডাক্তারি পরীক্ষা করা হয়। বাগেরহাটের সিভিল সার্জন কে এম হুমায়ুন কবির জানান, এক-দুই দিনের মধ্যে পরীক্ষার রিপোর্ট দেওয়া হবে।

shodagor.com

এজাহারে বাদী উল্লেখ করেছেন, বিকট শব্দে বাদীর ঘুম ভাঙলে তিনি কক্ষ থেকে বারান্দায় বের হন। তখনই আসামিরা জোর করে তাঁর কক্ষে ঢোকেন। পাশের কক্ষের ভাড়াটিয়ার সঙ্গে খারাপ কাজ করেছেন বলে গলায় চাকু ধরে এক লাখ টাকা দাবি করেন। এরপর পাশের কক্ষের দরজা খুলে ভেতরে ওই ভাড়াটিয়াকে মারধর করেন। পরে তাঁকে ধর্ষণ করেন।

বাগেরহাটের পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় জানান, মোবাইল ফোনে ধারণকৃত ভিডিও জব্দ করা হয়েছে। আটককৃত যুবককে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। অন্য তিন আসামিকে ধরতে অভিযান চালাচ্ছে পুলিশ। মামলার তদন্ত কর্মকর্তা ফকিরহাট থানার পরিদর্শক বাবুল আখতার জানান, মামলার তদন্তকাজ শুরু হয়েছে।

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – pbn.news24@gmail.com ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ