ঢাকা, ১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
shodagor.com

ট্রাকের ধাক্কায় আলগামন চালক নিহত

প্রকাশিত: শনিবার, নভেম্বর ২১, ২০২০ ১১:৩৬ পূর্বাহ্ণ  

| রাকিবুল ইসলাম কবি, মেহেরপুর প্রতিনিধি

মেহেরপুরে ট্রাকের ধাক্কায় ইয়ারুল ইসলাম (৩০) নামের এক আলগামন চালক নিহত হয়েছে।

(২১-১১-২০২০)শনিবার বিকাল ৩ টায় গাংনী-কাথুলী সড়কে কালিগাংনী কলোনী পাড়ায় এ দূর্ঘটনা ঘটে। নিহত ইয়ারুল ইসলাম সদর উপজেলার কালিগাংনী গ্রামের ছমির উদ্দীনের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান,একটি ট্রাক গাংনী থেকে সবজি লোড করার জন্য কাথুলী এলাকায় যাচ্ছিল। এসময় ইয়ারুল ইসলাম নওয়াপাড়া বাজার থেকে স্যালো ইঞ্জিন চালিত আলগামনে যাত্রী নিয়ে ট্রাকের পিছন পিছন কাথুলী এলাকায় যাওয়ার পথে সদর উপজেলার কালিগাংনী কলোনীপাড়ায় ট্রাকের সাথে ধাক্কা লেগে আলগামন উল্টে গিয়ে সে গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে গাংনী হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।

shodagor.com

গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স’র জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক তরুরাজ বলেন,হাসপাতালে নেওয়ার পূর্বেই ইয়ারুল ইসলামের মৃত্যু হয়েছে।

মেহেরপুর সদর থানার ওসি শাহ মো: দ্বারা জানান,ঘটনা স্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। এছাড়া স্থানীয়রা ট্রাকটিকে আটক করেছে বলে প্রাথমিক অবস্থায় জানতে পেরেছি।

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – pbn.news24@gmail.com ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ