ঢাকা, ৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
shodagor.com

ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল বীর মুক্তিযোদ্ধার

প্রকাশিত: মঙ্গলবার, জানুয়ারি ৫, ২০২১ ১১:১৮ পূর্বাহ্ণ  

| আবু তারেক বাঁধন, ঠাকুরগাঁও প্রতিনিধি

ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈল উপজেলায় নছিমন ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধা ইসাহাক আলী (৬৫) নিহত হয়েছেন।মঙ্গলবার (৫ জানুয়ারি) দুপুর সাড়ে ১১টার দিকে উপজেলার বলিদ্বাড়া-হরিপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত বীর মুক্তিযোদ্ধা রাণীশংকৈল উপজেলার বলিদাড়া গ্রামের বাসিন্দা। তিনি ৮ নম্বর নন্দুয়ার ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যানও ছিলেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মোটরসাইকেলে করে বীর মুক্তিযোদ্ধা ইসাহাক আলী বলিদ্বাড়া-হরিপুর মহাসড়ক দিয়ে যাচ্ছিলেন। এ সময় বিপরীত দিক থেকে আসা নছিমনের সঙ্গে তার মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হলে তাকে রাণীশংকৈল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে তার অবস্থার অবনতি হলে দিনাজপুর আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মৃত্যু হয়।

shodagor.com

৮ নম্বর নন্দুয়ার ইউপির বর্তমান চেয়ারম্যান জমিরুল ইসলাম বলেন, মরহুমের জানাজা বিকেল পাঁচটায় বলিদাড়া উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হবে। জানাজা শেষে পারিবারিক কবরস্থানে রাষ্ট্রীয় মর্যাদায় তাকে দাফন করা হবে।

রাণীশংকৈল থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল লতিফ শেখ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নসিমনটি জব্দ করা হয়েছে।

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – [email protected] ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ