ঢাকা, ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
shodagor.com

ডুয়েটে পূর্ব নির্ধারিত সকল পরীক্ষা স্থগিত

প্রকাশিত: মঙ্গলবার, ফেব্রুয়ারি ২৩, ২০২১ ৯:৪৭ পূর্বাহ্ণ  

| পিবিএন ডেস্ক

আশরাফুল, ( ডুয়েট – প্রতিনিধি): ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ডুয়েট), গাজিপুর-এর আন্ডারগ্র্যাজুয়েট ও পোস্টগ্র্যাজুয়েট প্রোগ্রামের পূর্ব নির্ধারিত সকল পরীক্ষা স্থগিত করা হয়েছে।২৪ মে’র আগে বিশ্ববিদ্যালয়গুলোতে কোনো ধরনের পরীক্ষা না নিতে সোমবার (২২ ফেব্রুয়ারি) শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি নির্দেশনা দেন। এর প্রেক্ষিতে ডুয়েট প্রশাসন এ সিদ্ধান্ত নেয়।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) স্বাক্ষরিত পরীক্ষা ও ক্লাশ সংক্রান্ত জরুরী বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

উক্ত বিজ্ঞপ্তিতে জানানো হয় যে, আগামী ২৪/২/২০২১ খ্রিঃ তারিখ হতে অনুষ্ঠেয় আন্ডারগ্র্যাজুয়েট প্রোগ্রামের চলতি সেমিস্টারের পরীক্ষাসমূহ এবং আগামী ২৩/৩/২০২১ খ্রিঃ তারিখ হতে অনুষ্ঠেয় পোস্টগ্র্যাজুয়েট প্রোগ্রামের চলতি সেমিস্টারের পরীক্ষাসমূহ ও অন্যান্য একাডেমিক পরীক্ষা স্থগিত করা হলো।

shodagor.com

তবে আন্ডারগ্র্যাজুয়েট প্রোগ্রামের সমাপনী বর্ষের প্রজেক্ট/থিসিস ও ইন্ডাস্ট্রিয়াল এটাচমেন্ট চলমান থাকবে এবং অন্যান্য বর্ষের শিক্ষার্থীদের পরবর্তী সেমিস্টারের ক্লাশসমূহ আগামী ২৮/০২/২০২১ খ্রিঃ তারিখ হতে অনলাইন ভিত্তিতে চালু হবে।

উল্লেখ্য, গত বছর ১৭ মার্চ থেকে দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করে সরকার। দফায় দফায় তা বাড়িয়ে কওমি মাদ্রাসা ছাড়া সকল ধরনের শিক্ষা প্রতিষ্ঠান আগামী ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত বন্ধ ঘোষণা করা হয়।

এরই মধ্যে ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়-এ স্বাস্থবিধি মেনে বিভিন্ন বিভাগের পরীক্ষার সময়সূচি ঘোষণা করা হয়।

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – [email protected] ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ