ঢাকা, ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
shodagor.com

দীঘিনালায় গলায় ফাঁস দিয়ে ‍যুবকের আত্মহত্যা

প্রকাশিত: শনিবার, এপ্রিল ১০, ২০২১ ৯:০৬ পূর্বাহ্ণ  

| ডেস্ক ইডিটর, আক্তার

মো: আক্তার হোসেন স্টাফ রির্পোটার:খাগড়াছড়ির দীঘিনালা উপজলো ৩ নং কবাখালী ইউনিয়ন ২নং ওয়ার্ডের হেডম্যান পাড়া নামক এলাকার আবু তৈয়ব এর ছেলে মো: রফিকুল ইসলাম কালু(১৯) নিজ বাসায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

শুক্রবার (৯ই এপ্রিল) রাত ১১টা ৫ মিনিটে পারিবারিক কলহের কারনে উপজেলার নিজ বাড়িতে গলায় ফাঁস দেন মো: রফিকুল ইসলাম কালু (১৯)। পরবর্তীতে তার মা দেখতে পেয়ে চিৎকার করলে আশপাশের লোকজন এসে দীঘিনালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার বিষয়ে জানতে পেরে দীঘিনালা থানা পুলিশ হাসপাতালে আসেন। পরিবারে পক্ষ থেকে কোন অভিযোগ করা হয়নি । ময়নাতদন্ত ছাড়ায় নিহতের লাশ বাসায় নিয়ে যান পরিবারের স্বজনরা।

যুববের আত্মহত্যা বিষয়ে দীঘিনালা থানার ভারপাপ্ত কর্মকর্তা উওম চন্দ্র দেব থেকে জানতে চাইলে তিনি জানান, ৩ নং কবাখালী ইউনিয়ন ২নং ওয়ার্ডের হেডম্যান পাড়া নামক এলাকার আবু তৈয়ব এর ছেলে মো: রফিকুল ইসলাম কালু(১৯)নিজ বাসায় গলায় ফাঁস দিয়েছেন বলে খবর আসে । পরবর্তীতে দীঘিনালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরিবারে পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় এবং ময়নাতদন্ত ছাড়ায় তারা মৃত্যু মো: রফিকুল ইসলাম কালু(১৯) লাশ নিয়ে যান।

shodagor.com

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – pbn.news24@gmail.com ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ