ঢাকা, ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ
shodagor.com

দীপ ভৌমিকের গাওয়া গানে ঠোঁট মেলালেন সুপারস্টার শাকিব খান

প্রকাশিত: শনিবার, এপ্রিল ৩, ২০২১ ৫:৪০ অপরাহ্ণ  

| ডেস্ক ইডিটর, বর্ণা

ফয়সাল হাবিব সানি, বিনোদন প্রতিবেদক: নতুন প্রজন্মের সম্ভাবনাময় তরুণ উদীয়মান সংগীতশিল্পী দীপ ভৌমিক। এই প্রথমবার সিনেমায় গান গাইলেন তিনি৷ এর পূর্বে তার বেশ কিছু গান ইউটিউবে প্রকাশিত হলেও সিনেমায় এবারই প্রথম কোনো গানে কণ্ঠ মিলিয়েছেন তিনি৷

বাংলাদেশের `কিং খান’ খ্যাত সুপারস্টার শাকিব খানের `বিদ্রোহী’ সিনেমায় `আমি যদি ভুল হই’ শিরোনামের গানে কণ্ঠ দিয়েছেন এই তরুণ কণ্ঠশিল্পী। সিনেমাটিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন শবনম বুবলী এবং নবগতা চিত্রনায়িকা সুচিস্মিতা মৃদুলা।

দেশের স্বনামধন্য প্রযোজনা প্রতিষ্ঠান `শাপলা মিডিয়া’র ব্যানারে সেলিম খান পরিচালিত এই সিনেমার `আমি যদি ভুল হই’ শিরোনামের গানটি গত ০১ এপ্রিল (শুক্রবার) `সিনেবাজ’ (Cinebaz) ইউটিউব চ্যানেলে আপলোড করা হয়।

shodagor.com

আপলোডের সাথে সাথেই দর্শকশ্রোতাদের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে গানটি। মাত্র ২ দিনেই (এই রিপোর্ট লেখার পূর্ব মুহূর্ত পর্যন্ত) ১ লক্ষ ৮৯ হাজার মানুষ গানটি ওই চ্যানেল থেকে দেখেছেন এবং শ্রবণ করেছেন৷ এছাড়া গানটির কমেন্টবক্সেও দর্শকদের বেশ ইতিবাচক মন্তব্যই পরিলক্ষিত হচ্ছে।

প্রসঙ্গত, দেশের জনপ্রিয় তরুণ গীতিকার সুদীপ কুমার দীপের লেখায় গানটির সুর ও সংগীতায়োজন করেছেন শামীম মাহমুদ এবং সেই সাথে গানটিতে দীপ ভৌমিকের সঙ্গে দৈত্ব কণ্ঠ দিয়েছেন নবাগত মায়ামনি। আর রূপালি পর্দায় গানটিতে সুপারস্টার শাকিব খানের সঙ্গে ঠোঁট মেলাতে দেখা যাবে নবাগতা চিত্রনায়িকা মৃদুলাকে।

সিনেমায় গাওয়া প্রথম গান দিয়েই নিজের জাত চিনিয়েছেন প্রতিভাবান এই সংগীতশিল্পী। গানটি প্রকাশের পরপরই ভক্তদের ও শুভাকাঙ্খীদের প্রশংসায় পঞ্চমুখ হচ্ছেন দীপ ভৌমিক।

আরও উল্লেখ্য যে, বদিউল আলম খোকন পরিচালিত `আগুন’, শাহীন সুমন পরিচালিত `মাফিয়া’ ও `গ্যাংস্টার’, অপূর্ব রানা পরিচালিত `সংসার’, `শামীম আহমেদ রনি পরিচালিত `বুবুজান’, `বজলুর রাশেদ চৌধুরী পরিচালিত `দেশ নায়ক’, মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত `আনন্দ অশ্রু’, মেহেদী হাসান পরিচালিত `আগুনে পোড়া কান্না’ সিনেমাগুলোতেও থাকছে দীপ ভৌমিকের কণ্ঠে গাওয়া গান৷ আর এই প্রতিটি গানেরই গীতিকার হিসেবে থাকছেন সুদীপ কুমার দীপ (এসকে দীপ)।

এ প্রসঙ্গে দীপ ভৌমিকের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি পিবিএন টোয়েন্টিফোর ডট কমকে জানান, `প্রতিটা মানুষই তার কাজকে নিয়ে অনেক বেশি স্বপ্ন দেখে।

বর্তমানে গানকেই আমি আমার জীবনের পেশা হিসেবে গ্রহণ করেছি। গান শুধু আমার পেশাই নয়, তার সাথে সাথে আমার আত্মার খোরাক এবং অপরিহার্য এক নেশাতেও পরিণত হয়েছ ইদানিং। সকলের ভালোবাসা নিয়েই আমি নিজেকে একজন সুপ্রতিষ্ঠিত প্লেব্যাক সিঙ্গার হিসেবে অদূর ভবিষ্যতে প্রমাণ করতে চাই।’

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – pbn.news24@gmail.com ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ