ঢাকা, ৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
shodagor.com

দুধের সঙ্গে নেশাদ্রব্য খাইয়ে পুত্রবধূকে ধর্ষণ করল শ্বশুর!

প্রকাশিত: বুধবার, নভেম্বর ৪, ২০২০ ৯:০৪ অপরাহ্ণ  

| পিবিএন ডেস্ক

বগুড়ার শিবগঞ্জ উপজেলায় পুত্রবধূকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গত রোববার রাতে এ ঘটনায় অভিযুক্ত শ্বশুরকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার ব্যক্তির নাম মিলন মিয়া (৫৫)। তিনি বিহার ইউনিয়নের বিহার উত্তরপাড়া গ্রামের বাসিন্দা। গত সোমবার দুপুরে মিলন মিয়াকে আদালতের মাধ্যমে বগুড়া কারাগারে পাঠানো হয়।

মামলা সূত্রে জানা গেছে, মিলন মিয়ার ছেলে সঙ্গে তিন বছর আগে পাশের গ্রামের এক মেয়ের বিয়ে হয়। বিয়ের পর স্বামী ট্রাকের হেলপার হিসেবে কাজ শুরু করে। যে কারণে গৃহবধূর স্বামী ২০-২১ দিন পর পর বাড়ি আসে। এই সুযোগে পুত্রবধূর ওপর কুনজর পড়ে শ্বশুড়ের। ছেলে বাড়িতে না থাকলে প্রায়ই পুত্রবধূর ঘরে প্রবেশ করে স্পর্শকাতর স্থানে হাত দেয়।

কিন্তু পুত্রবধূ জেগে উঠলে শ্বশুর পালিয়ে যেত। পরে কৌশল পাল্টিয়ে শ্বশুর পুত্রবধূকে গাভীর দুধের সঙ্গে নেশাদ্রব্য খাইয়ে দিতো। পরে অচেতন অবস্থায় পুত্রবধূকে ধর্ষণ করতো। গেলো ২৬ জুলাই গৃহবধূ ঘুমানোর ভান করে থাকলে গভীর রাতে শ্বশুর মিলন মিয়া পুত্রবধূর শয়নকক্ষে প্রবেশ করে ধর্ষণ করলে সে কৌশলে মুঠোফোনে ভিডিও ধারণ করে। পরে স্থানীয়ভাবে বিষয়টি মীমাংশা করতে ব্যর্থ হয়।

shodagor.com

পরে গত রোববার সন্ধ্যায় গৃহবধূ বাদী হয়ে শ্বশুর মিলন মিয়ার বিরুদ্ধে থানায় মামলা করে। পরে পুলিশ ঘটনার রাতেই তাকে গ্রেফতার করে। তাকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন শিবগঞ্জ থানার ওসি এসএম বদিউজ্জামান।

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – [email protected] ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ