ঢাকা, ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
shodagor.com

দৌলতপুরে চেয়ারম্যানের বাসায় অবৈধ ডিস ব্যবসা: র‌্যাব’র হানা

প্রকাশিত: সোমবার, জানুয়ারি ১৮, ২০২১ ৬:১০ অপরাহ্ণ  

| ডেস্ক ইডিটর, বর্ণা

কুষ্টিয়া দৌলতপুর উপজেলার রামকৃষ্ণপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজ মন্ডলের বাড়িতে কন্ট্রোল রুম বসিয়ে নিয়মবহির্ভতভাবে ডিশ ব্যবসা পরিচালনার অভিযোগে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট সুবজ হাসান, র‌্যাব-১২ কুষ্টিয়ার কোম্পানী কামন্ডার মেজর গাফফারুজ্জামান ও পরিবেশ অধিদপ্তর কুষ্টিয়া অঞ্চলের সহকারী পরিচালক কমল কুমার বর্মণ’র যৌথ নেতৃত্বে সোমবার বিকালে এ অভিযান চালানো হয়।

এ অভিযানের বিষয়টি আঁচ করতে পেরে চেয়ারম্যান সিরাজ মন্ডল আগেই বাড়ি থেকে পালিয়ে যায়। সরকারী রাজস্ব ফাঁকি দিয়ে ভারতীয় সরঞ্জাম ব্যবহার করে মিন্নাত আলী দীর্ঘদিন ধরে অবৈধভাবে ডিশ ব্যবসা চালিয়ে আসছেন বলে জানা যায়।

এ সময় নির্বাহী ম্যাজিষ্ট্রে ও র‌্যাব কমান্ডার সিরাজ চেয়ারম্যানের স্বজনদের ডেকে এই অবৈধ ব্যবসা বন্ধের নির্দেশ দেন। এর আগেও জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট এর নেতৃত্বে দুই দফা অভিযান চালিয়ে চেয়ারম্যান সিরাজ মন্ডলের বাড়িতে বসানো এই অবৈধ কন্ট্রোল রুম সিলগালা করে দেয়। অদৃশ্য শক্তির কারনে সিলগালা ভেঙে বারবার তিনি আবার ব্যবসা চালিয়ে আসছিলেন।

shodagor.com

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – [email protected] ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ