ঢাকা, ৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

ধর্ষনকারীদের ফাঁসির দাবীতে দিনাজপুরে নারী বাইকারদের মানববন্ধন।

প্রকাশিত: সোমবার, অক্টোবর ১২, ২০২০ ৪:২১ অপরাহ্ণ  

| পিবিএন ডেস্ক

আনোয়ারুল ইসলাম,দিনাজপুর জেলা প্রতিনিধিঃ সারাদেশে নারী-শিশু ধর্ষন, সহিংসতা ও নির্যাতন প্রতিরোধ এবং অপরাধীদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবীতে দিনাজপুরে নারী বাইকাররা এবার মাঠে নেমে পড়েছে। একটাই দাবী ধর্ষকদের ফাঁসি চাই।

১২ অক্টোবর সোমবার দিনাজপুর জেলা প্রশাসন সম্মুখ সড়কে উইমেন্স বাইকস্ ওয়েল ফেয়ার এসোসিয়েশন দিনাজপুর জেলা শাখার উদ্যোগে মানববন্ধনে এ দাবী করা হয়।

উইমেন্স বাইকস্ ওয়েল ফেয়ার এসোসিয়েশনের সাথে যোগ দেন ১নং চেহেলগাজী ইউনিয়নের ৫নং ওয়ার্ড ৩নং পল্লী সমাজের নেতৃবৃন্দ।

মানববন্ধনের অংশ নেন উইমেন্স বাইকস্ ওয়েল ফেয়ার এসোসিয়েশনের সভাপতি লায়লা আরজুরমান্দ বানু, সহ-সভাপতি মোছাঃ সেতারা বেগম, সাধারন সম্পাদক রাবেয়া খাতুন রানু, যুগ্ম সাধারন সম্পাদক বাবলী আক্তার পিংকী, কোষাধ্যক্ষ বিলকিস বানু, সদস্য মাহামুদুর আক্তার, পল্লী সমাজের সভানেত্রী ছবিতা রায়, জেসমিনসহ অন্যান্য সদস্যরা।

এ ছাড়া মানববন্ধন শেষে প্রধানমন্ত্রীর বরাবরে দিনাজপুর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: শরিফুল ইসলামকে স্বারকলীপি প্রদান করেন নেতৃবৃন্দরা।

মানববন্ধনে বক্তারা বলেন, কঠোর আইনের মাধ্যমে ধর্ষক ও নির্যাতন কারীদের শাস্তি দিতে হবে। আর যারা পলাতক রয়েছে তাদেরকেও গ্রেফতার করে আইনের আওতায় আনতে হবে।ধর্ষণকারীরা যেন কোন ভাবেই পালাতে না পারে সে দিকেও খেয়াল রাখতে হবে।

Share this...
Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – pbn.news24@gmail.com ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ