ঢাকা, ৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ
shodagor.com

নতুন বয়ফ্রেন্ডের সংগে পাহাড়ে ঘুরে এলেন শ্রাবন্তী?

প্রকাশিত: বুধবার, জুন ২, ২০২১ ৮:৪১ পূর্বাহ্ণ  

| পিবিএন ডেস্ক

পশ্চিমবঙ্গে এখন লকডাউন চলছে। ফলে কাজের চাপ নেই। বাড়িতে বসে বোর হওয়ার মতো মানুষই নন টলিউডের প্রথম সারির অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বরং রাতভর পার্টি-হইচই করাই পছন্দ তাঁর। নির্বাচন মিটেছে, শুটিংয়ের চাপও কম। ফলে সব কোলাহল থেকে দূরে গিয়ে একান্তে সময় কাটাতেই এখন ব্যস্ত এই নায়িকা।

সবসময়ই চর্চায় থাকেন শ্রাবন্তী, বিতর্ক যেন পিছু ছাড়ে না তাঁর। বারবার প্রেমে আঘাত পাওয়ার পরেও তাঁর প্রেমে পড়তে বা মন গলতে খুব বেশি সময় লাগে না। নায়িকার মন মাতানো হাসিতে সাথা ঘুরে যাবে যে কারো।

ক’দিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিলো তিনি নাকি ব্যবসায়ী প্রেমিককে সংগে নিয়ে পাহাড়ে ঘুরে এসেছেন। কয়েক মাস ধরেই শোনা যাচ্ছিলো পেশায় ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গেই নাকি প্রেম করছেন শ্রাবন্তী। একই কমপ্লেক্সে থাকেন দু’জনে। তাই দেখা-সাক্ষাৎও নিয়মিতই হয়। ফলে প্রেম জমতে বেশি সময় নেয়নি।

shodagor.com

এই সময় শ্রাবন্তী’র ইনস্টাগ্রাম পোস্ট সামনে এসেছে, যা এই জল্পনা আরও উস্কে দিয়ে গেছে। শোনা যাচ্ছে এই সিক্রেট ট্যুরের কথা কেউ যাতে জানতে না পারে সেজন্য সব ব্যবস্থাই নিয়েছিলেন তিনি। তবে শেষ রক্ষা হয়নি।

সোশ্যাল মিডিয়াতে সম্প্রতি একটি পোস্ট করেন অভিনেত্রী। ক্যাপশনে লেখা, পাহাড়ে ছুটি কাটিয়ে ফেরার সময় এক একটা বাঁক ঘুরে নীচে নামতে হয়, মন খারাপ হয়ে যায় তখনই। সংগে যদি থাকেন কাছের মানুষ তাহলে তো আর কথাই নেই। সেই কথাই ক্যাপশনে লেখা।

তাঁর ইনস্টাগ্রাম পোস্টেও লেখা, ‘যদি কখনও হারিয়ে যাই, পাহাড়ে খুঁজো আমায়।’

শ্রাবন্তী কখনই তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে মিডিয়ার সামনে মুখ খোলেন না। তবে তাঁর ফ্যানেরা তাঁর প্রতিনিয়ত খোঁজ রাখেন। তাঁর জীবন নিয়ে যতোই কাঁটাছেড়া হোক না কেন, শ্রাবন্তী কিন্তু বিশ্বাস করেন প্রতি মুহূর্তে বাঁচাটাই আসল।

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – pbn.news24@gmail.com ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ