ঢাকা, ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
shodagor.com

নরসিংদীতে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

প্রকাশিত: শনিবার, অক্টোবর ১৭, ২০২০ ১:৩২ অপরাহ্ণ  

| নাজমুল হাসান জনি, নরসিংদী ব্যুরো প্রধান

বন্ধ হোক নারী নির্যাতন, নিশ্চিত হোক দেশের উন্নয়ন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সারা দেশের ন্যায় নরসিংদীতে অনুষ্ঠিত হয়েছে, নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ।

হাজীপুর ইউনিয়নের উক্ত বিট পুলিশিং(বিট-১০) এর সমাবেশে সভাপতিত্ব করেন হাজীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বিট পুলিশং ১০ এর সভাপতি ইউসুফ খান পিন্টু। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার দত্ত চৌধুরী।

সমাবেশে আরো উপস্থিত ছিলেন, আমজাদ হোসেন সোহেল, সুধাম পাল, মালা রানী দাসসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

হাজীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে বেলা ১১ টায় অনুষ্টিত সমাবেশে বক্তারা বলেন, নারীদের উপর নির্যাতনের বিরুদ্ধে প্রত্যেকটি ইউনিয়নে, ওয়ার্ডে প্রতিরোধ গড়ে তুলতে হবে, সম্প্রতি ঘটে যাওয়া সিলেট এমসি কলেজে ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার হওয়া ধর্ষকদের পক্ষে আদালতে কোন আইনজীবী তাদের পক্ষে দাড়াননি৷ আমরা তাদের সম্মান জানাই। এভাবে দেশের প্রতিটি জেলায় আইনজীবীদের এই অবস্থান কামনা করি। তাহলে অপরাধকারীরা নিরযাতন করতে সাহস পাবে না।

নরসিংদী জেলার পৌরসভা ও ইউনিয়নের মোট ৮৬ টি বিট পুলিশিং ইউনিটে একযোগে সকাল ১১ টা থেকে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। প্রত্যেক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি), ওসি তদন্ত ও ওসি অপারেশনগণ উক্ত সমাবেশগুলোতে উপস্থিত ছিলেন।

Share this...
Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – pbn.news24@gmail.com ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ