৫ই জুলাই, ২০২০ ইং, রবিবার

নরসিংদীর পলাশে প্রাণ কোম্পানির পাইপ চুরির ঘটনায় ২ নিরাপত্তাকর্মী আটক

আপডেট: জুন ২৯, ২০২০

| নাজমুল হাসান জনি, নরসিংদী ব্যুরো প্রধান

নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশালে প্রাণ কোম্পানির ১২৮টি লোহার পাইপ চুরির ঘটনায় দুই নিরাপত্তাকর্মী সুমন চন্দ্র সরকার (৩৫), মো. সেলিম মিয়া (৩৪) ও এক পিকআপ চালক মো. মাসুদ (২৫) কে আটক করে পুলিশ।

রবিবার (২৮ জুন) রাতে ঘোড়াশাল বাংলাদেশ জুটমিলের পাশে প্রাণ কোম্পানির পার্কিং থেকে তাদের আটক করা হয়।

ঘোড়াশাল ফাঁড়ি পুলিশের এসআই মো. মনোয়ার হোসেন জানান, আটককৃত সুমন চন্দ্র সরকার ও মো. সেলিম মিয়া দুই জনই প্রাণ কোম্পানির নিরাপত্তা কর্মী ও মাসুদ মিয়া নামে একজন বাহিরের। তিনি ঘোড়াশাল টেকপাড়া মহল্লায় ভাড়া থাকেন।

পুলিশ জানায়, ‘রবিবার ঘোড়াশাল পুলিশ ফাঁড়ির এসআই/ মো. মনোয়ার হোসেন ও এএসআই নূরে আইন সঙ্গীয় ফোর্স সহ রাত্রিকালীন ডিউটি করার সময় বাংলাদেশ জুটমিলের উত্তরে প্রাণ কোম্পানির ২ নং পার্কিং এর সামনে আসামীদের গতিবিধি সন্দেহজনক হয়। এসময় তাদের চ্যালেঞ্জ করে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তারা লোহার পাইপ চুরির ঘটনার সাথে জড়িত বলে স্বীকার করে। প্রাণ কোম্পানির চুরি হওয়া ১২৮টি লোহার পাইপের আনুমানিক মূল্য ১ লক্ষ ২০ হাজার টাকা।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোঃ নাসির উদ্দিন জানান, ‘এ ঘটনায় ঘাগড়া ঘোড়াশাল প্রাণ কোম্পানির সিকিউরিটি অফিসার আলমগীর হোসেন খান বাদী হয়ে পলাশ থানায় নিয়মিত মামলা দায়ের করেন। আজ সকালে নরসিংদীর বিজ্ঞ আদালতে আসামিদের সোপর্দ করা হয়েছে।’