ঢাকা, ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ
shodagor.com

নরসিংদী পৌরসভার স্থগিত হওয়া ৪ কেন্দ্রে শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহণ চলছে

প্রকাশিত: রবিবার, ফেব্রুয়ারি ২৮, ২০২১ ৮:৪৯ পূর্বাহ্ণ  

| পিবিএন ডেস্ক

চতুর্থধাপের (১৪শে ফেব্রুয়ারি) পৌর নির্বাচনে অনিয়মের অভিযোগে স্থগিত হওয়া নরসিংদী পৌরসভার চারটি ভোট কেন্দ্রে উৎসবমুখর ও শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ চলছে।

রবিবার (২৮শে ফেব্রুয়ারি) সকাল ৮টা থেকে শুরু হওয়া ভোট গ্রহণ চলবে টানা বিকাল ৪টা পর্যন্ত। স্থগিত হওয়া দুইটি ওয়ার্ডের ইউএমসি আদর্শ উচ্চ বিদ্যালয় এবং বৌয়াপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে মোট চারটি কেন্দ্রে অনুষ্ঠিত হচ্ছে ভোট।

সুষ্ঠু এবং শান্তিপূর্ণ ভোট গ্রহণের পরিবেশ বজায় রাখতে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে তিনটি মোবাইল টিম, দুটি স্ট্রাইকিং ফোর্স, দুই প্লাটুন বিজিবি, দুই প্লাটুন র‌্যাবসহ আইনশৃংঙ্খলা বাহিনীর সদস্য নিয়োজিত রয়েছেন।

shodagor.com

ভোটগ্রহণ শুরুর আগে থেকেই কেন্দ্রগুলোতে ভোটারদের দীর্ঘ লাইন লক্ষ্য করা গেছে। উৎসবমুখর পরিবেশে ভোট দিতে সকাল থেকেই কেন্দ্রে আসছেন ভোটাররা। ভোটের সুশৃঙ্খল পরিবেশ দেখে খুশি ভোটাররা।

ফলাফল অমীমাংসিত এই দুটি ওয়ার্ডে চারজন মেয়র প্রার্থী, ৯ জন সাধারণ কাউন্সির প্রার্থী এবং ৫ জন সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। চারটি কেন্দ্রে ৯ হাজার ১৩৭জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন এ নির্বাচনে।

এর আগে চতুর্থধাপে (১৪শে ফেব্রুয়ারি) অনুষ্ঠিত নরসিংদী পৌরসভা নির্বাচনে দুটি কেন্দ্রে জালভোট, ব্যলট পেপার ছিনতাইসহ গোলযোগের অভিযোগে দুটি ওয়ার্ডের চারটি কেন্দ্রের ভোট গ্রহণ স্থগিত করেন রিটার্নিং কর্মকর্তা।

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – pbn.news24@gmail.com ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ