ঢাকা, ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
shodagor.com

নারায়ণগঞ্জে সিনথিয়া রহমানের ভবন মার্কেট দখলের চেষ্টা করছে সন্ত্রাসী শিমুল, ফয়েজ ও সুলতান বাহিনী

প্রকাশিত: সোমবার, এপ্রিল ১২, ২০২১ ৬:৩১ অপরাহ্ণ  

| ডেস্ক ইডিটর, বর্ণা

মোঃ মারুফ হোসেন, নারায়ণগঞ্জ প্রতিনিধি: সদর থানাধীন কালীর বাজার এলাকায় সিনথিয়া রহমানের ভবন মার্কেট দখলের চেষ্টা করছে সন্ত্রাসী শিমুল, ফয়েজ ও সুলতান বাহিনী

জানাযায়, নারায়ণগঞ্জ সদর থানাধীন কালীর বাজার সােহেল মার্কেটের একাংশের মালিক আতাউর রহমান সােহেল। বিগত ২০১৫ ইং সনে তার এক মাত্র কন্যা সিনথিয়া রহমান সিফাতকে সাফ কবলা দলিল করে জমি মার্কেটের পজিশন বুজাইয়া দেন। সিনথিয়ার মালিকাধীন ২.২০(দুই সতাংশ বিশ পয়েন্ট) নিজ নামজারী করে সরকারের যাবতীয় খাজনা দিয়ে আসছে এবং মার্কেটের ভারাটিয়াগন প্রতি মাসিক ভাড়া রশিদের মাধ্যমে বুজাইয়া দেন।

এমতাবস্থায় সিনথিয়ার মার্কেটের দোতলার ভাড়াটিয়া মির্জা মােঃ ফয়েজ কয়েক মাস যাবৎ ভাড়া না দিয়া বিভিন্ন তালবাহানায় অবৈধ দখল করার চেষ্টা করে।

shodagor.com

গতকাল মার্কেটের মালিক সিনথিয়া এম, আলী ডেন্টালে ভাড়ার জন্য গেলে মির্জ ফয়েজ, শিমুল, ছিটকে সন্ত্রাসী সুলতান বাহিনীকে নিয়ে পূর্ব পরিকল্পিত ভাবে সিনথিয়ার উপর অতর্কিত হামলা চালায়, এলাে পাথারী কিল ঘুষি মেরে নিলাফুলা জখম করে।

এ ব্যপারে সিনথিয়া সদর থানায় লিখিত অভিযােগ দায়ের করেন। এর পরে ও সিনথিয়ার স্বামী রবিন হােসেন কে সুলতান বাহিনী বিভিন্ন মােবাইলে হুমকি দিচ্ছে প্রকাশ্যে বলে বেড়াচ্ছে পেলে হত্যা করবে। তাই সিনথিয়া জরুরি ভিত্তিতে পুলিশ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছে।

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – pbn.news24@gmail.com ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ