ঢাকা, ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
shodagor.com

নারায়ণগঞ্জ মহানগর বিএনপি ছাত্রদলের সভাপতি শাহেদ তীব্রনিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন

প্রকাশিত: সোমবার, এপ্রিল ১২, ২০২১ ৬:৩৭ অপরাহ্ণ  

| ডেস্ক ইডিটর, বর্ণা

মোঃ মারুফ হোসেন, নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সভাপতি শাহেদ আহমেদ মহানগর ছাত্রদলের নেতাকর্মীদের হেফাজতে ইসলামের হরতালের মামলায় গ্রেফতার করায় তীব্রনিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

একই সাথে হেফাজতে ইসলামের হরতালের নাশকতার মামলায় কেন ছাত্রদল বিএনপির নেতাকর্মীদের গ্রেফতার করা হচ্ছে সেই প্রশ্নও রাখেন তিনি।

১০ এপ্রিল শনিবার এক বার্তায় এ নিন্দা ও প্রতিবাদ জানান তিনি। তিনি বলেন, আমাদের দলীয় একজন কাউন্সিলর ইকবাল হোসেনকে হেফাজতে ইসলামের মামলা গ্রেফতার করা হয়েছে র‌্যাবকে দিয়ে। আরেক সংগঠনের হরতালে একজন নির্বাচিত জনপ্রতিনিধিকে গ্রেফতার কোনভাবেই সমর্থনযোগ্য নয়।

shodagor.com

তিনি বলেন, শুক্রবার দিবাগত রাতে আমাদের মহানগর ছাত্রদলের সহ সভাপতি কাউসার আহমেকে গ্রেফতার করে পুলিশ। অপর আরেক সহ সভাপতি রিপন খন্দকারের বাড়িতে মধ্যরাত পর্যন্ত অভিযান চালিয়ে ভাংচুর করা হয় তার ঘরবাড়ি ও জিনিসপত্র।

এ ধরনের সন্ত্রাসী কর্মকান্ড একটি রাষ্ট্রীয় বাহিনীর কাছ থেকে আমরা প্রত্যাশা করিনা। দ্রুত গ্রেফতার নেতাকর্মীদের মুক্তি দাবি করছি কারণ হেফাজতে ইসলামের হরতালের সাথে বিএনপি ও ছাত্রদলের নেতাকর্মীদের বিন্দুমাত্র যোগসূত্র নেই।

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – pbn.news24@gmail.com ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ