ঢাকা, ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
shodagor.com

নিউ ইয়ার চ্যালেন্জ-২০২১, পপ কালচার লড়াইয়ে কে হবে সেরা!

প্রকাশিত: বৃহস্পতিবার, জানুয়ারি ৭, ২০২১ ৮:১৪ পূর্বাহ্ণ  

| পিবিএন ডেস্ক

ফেসবুকভিত্তিক বাংলাদেশের সর্বপ্রথম জনপ্রিয় পপ কালচার প্ল্যাটফর্ম সুপার ম্যানিয়েকস শিক্ষার্থীদের নিজস্ব প্রতিভা প্রদর্শনের সুযোগ করে দেওয়ার লক্ষ্য নিয়ে নতুন বছরের সুপার ম্যানিয়েকস ৩১ ডিসেম্বর থেকে ১৫ জানুয়ারি পর্যন্ত আয়োজন করতে যাচ্ছে, “কেক ম্যান প্রেজেন্টস নিউ ইয়ারস চ্যালেঞ্জ
২০২১”।

এর আগে এ সংগঠনটি মেগা ফেস্ট এর আয়োজন করে দেশব্যাপী ব্যাপক সাড়া ফেলেছিল। প্রতিযোগিতায় প্রায় ৬ হাজারের অধিক সদস্য অংশ্যগ্রহণ করে ৩০,০০০ টাকার পুরস্কার পেয়েছিল প্রথমস্থান অর্জনকারী।

সংগঠনের অন্যতম প্রতিষ্ঠাতা মঈনুদ্দিন সাফা অপূর্ব বলেন , “আমাদের অনেক বিদেশী অংশগ্রহণকারীও ছিল। যার ফলে আমাদের মেগা ফেস্ট আন্তর্জাতিকভাবে ছড়িয়ে যায়। তাই আমাদের নতুন চ্যালেঞ্জও আন্তর্জাতিক একটি ইভেন্ট। এই চ্যালেঞ্জে ৮০০০ টাকার পুরস্কার আছে এবং ৭টি সেগমেন্ট আছে । এই ৭টি সেগমেন্ট সবাইকে সুযোগ করে দিবে তাদের নিজ নিজ প্রতিভা গুলো প্রকাশ করার।

shodagor.com

৭টি সেগমেন্ট যথাক্রমে আর্ট, ডিজিটাল আর্ট, নাচ, গান, ইন্সট্রুমেন্টাল, এডিটিং, স্টান্ট এবং ডু দা লুক। তাদের সব সেগমেন্ট এর বিচারের হিসেবে স্বনামধন্য বিচারক থাকবে। ফলে সবাই তাদের প্রতিভাও প্রকাশ করতে পারবে ও সঠিক বিচার পাবে। তাই আমরা সবাইকে আহবান জানাচ্ছি এই চ্যালেঞ্জে অংশগ্রহণ করার।

উল্লেখ্য,২০২০ সালের মে মাসে স্কুলপড়ুয়া ৪ শিক্ষার্থী মিলে বাংলাদেশের পপ সংস্কৃতিকে একটি মূল পর্যায়ে নিতে সংগঠনটি প্রতিষ্ঠা করে। অতি স্বল্পসময়েই এ গ্রপটি বেশ জনপ্রিয়তা বৃদ্ধি পায়। বর্তমানে সারাদেশে প্রায় ৩৩হাজার সদস্যরা এই গ্রুপে যুক্ত আছে।

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – [email protected] ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ