ঢাকা, ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
shodagor.com

নিরব বুবলি রোশানের জুটিতে আসিফ ইকবাল জুয়েলের “চোখ”

প্রকাশিত: শনিবার, এপ্রিল ১০, ২০২১ ৮:৩৫ পূর্বাহ্ণ  

| পিবিএন ডেস্ক

এন আমিন, চট্টগ্রাম জেলা প্রতিনিধি:এখন শুধু নতুন কিছু দেখার অপেক্ষা!! শাপলা মিডিয়ার ব্যানারে ‘চোখ’ শিরোনামে নতুন একটি সিনেমার শুটিং শেষ করেছেন নতুন দিনের চলচ্চিত্র নির্মাতা আসিফ ইকবাল জুয়েল। যদিও চোখ এই নির্মাতার প্রথম চলচ্চিত্র, তবে এরই মধ্যে ২৫টি নাটক এবং বেশকিছু স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করে প্রশংসিত হয়েছেন। চোখ চলচ্চিত্রের চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন অনামিকা মণ্ডল।

নির্মাতা আসিফ ইকবাল জুয়েল বলেন, ‘হরর, থ্রিলার ও করপোরেট—এ তিন ধরনের গল্পে ছবির কাহিনি এগিয়ে যাবে। একেবারে নতুন ধরনের একটা ধারায় গল্পটা বলার চেষ্টা করছি, সম্প্রতি ঢাকার অদূরে রূপগঞ্জে একটি গানের দৃশ্যায়নের মধ্য দিয়ে ছবিটির শুটিং শেষ করেছি। এতে অংশ নেন নিরবও-বুবলী। দারুণ লোকশনে গানটির শুটিং হয়েছে। আশা করছি দর্শককে একটি ভালো সিনেমা উপহার দিতে পারবো।

চলচ্চিত্র ভাবনা নিয়ে জানতে চাইলে এই নির্মাতা জানান, ‘চলচ্চিত্রে নিয়মিত কাজ করতে চাই, নাটক এবং স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র দিয়ে নিজেকে তৈরি করেছি। সামনে আরও কিছু সিনেমার কাজ নিয়ে কথা হচ্ছে সবকিছু ঠিকঠাক থাকলে সবাইকে জানিয়ে দিব। স্বপ্নের জায়গাটা আসলে চলচ্চিত্রই।

shodagor.com

উল্লেখ্য, নিরব ও বুবলী ছাড়াও এতে আরো অভিনয় করেছেন চিত্রনায়ক রোশান, শহিদুজ্জামান সেলিম প্রমুখ। গত ১৯ ফ্রেব্রুয়ারি শুরু হয় ছবিটির শুটিং। ঢাকা ও নারায়ণগঞ্জে ছবিটির দৃশ্য ধারণ হয়। ভারত থেকে সম্পাদনা এবং কালার করে ডাবিং শেষ করে ছবিটি সেন্সরে জমা হবে।করোনা পরিস্থিতি স্বাভাবিক হয়ে এলে ছবিটি মুক্তি দেওয়ার পরিকল্পনা প্রযোজনা প্রতিষ্ঠানের।

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – pbn.news24@gmail.com ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ